বৃহস্পতিবার, মে ২, ২০২৪

বেপুরুয়ার লড়ি চাপায় নিহত ২, আহত ৩

যা যা মিস করেছেন

নেত্রকোনায় বালু ভর্তি বেপুরুয়া লড়ি চাপায় দুইজন নিহত হয়েছে। এসময় তিনজন আহত হয়েছে। গুরুতর আহতদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলে জানা যায়।

গত মঙ্গলবার (১২ জানুয়ারী) সকাল সাড়ে ৫টার দিকে নেত্রকোনা-মদন সড়কের সদর উপজেলার মৌজেবালী নামক স্থানে এই দুর্ঘটনাটি ঘটেছে।

নিহতরা হচ্ছে, সদর উপজেলার কাইলাটী ইউনিয়নের বালী গ্রামের কৃষক এমদাদুল হক (৪০) এবং লক্ষীগঞ্জ ইউনিয়নের শিবপ্রসাদপুর গ্রামের ভ্যান ড্রাইভার সেলিম মিয়া (৩০)।

আহতরা হচ্ছে, সদর উপজেলার কাইলাটী ইউনিয়নের মৌজেবালী গ্রামের কৃষক মোস্তফা (৫৫), কৃষক সেলিম (৫০), কৃষক মিন্টু (৪৫)। তারা সকলেই জমিতে ধান রোপন করতে যাবার আগে দোকানে বসা ছিল।

নেত্রকোনা অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোর্শেদা খানম বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, আজ সকালে নিহত এমদাদুল হকসহ আরো তিনজন নেত্রকোনা-মদন সড়কের পাশে মৌজেবালী নামক স্থানে চায়ের দোকানে বসা ছিল।

এসময় নেত্রকোনা থেকে ছেড়ে আসা একটি লরি নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত দিক থেকে আসা মোরগ বহনকারী ভ্যানকে নিয়ে চায়ের দোকানে ঢুকে পড়ে। এতে লরি চাপায় ভ্যান ড্রাইভারসহ ৫ জন আহত হয়।

পরে স্থানীয় উদ্ধার করে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক দুইজনকে মৃত ঘোষণা করেন। তিনজনকে মুমূর্ষু অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

পুলিশ লরিটিকে আটক করলেও চালক পলাতক রয়েছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security