বুধবার, এপ্রিল ১৭, ২০২৪

বরমী স্টুডেন্টস এসোসিয়েশন(বিএসএ) এর পক্ষ থেকে মেধাবী শিক্ষার্থীদের মাঝে উপহার বিতরণ

যা যা মিস করেছেন

কম্বল বিতরণ ও দোয়া মাহফিলের মাধ্যমে যাত্রা শুরু করার পর, এবার “Barmi Student’s Association -BSA”। সংগঠন এর সকল সদস্যদের সহযোগিতায় গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার বরমী ইউনিয়নে এই প্রথম ছাত্ররা মেধাবী শিক্ষার্থীদেরকে বিশেষ উপহার প্রদান করে।

তাদের এই কাজকে সমর্থন করেছে বরমীর সকল শ্রেণি পেশার মানুষ। ভবিষ্যতে বরমীর ছাত্রছাত্রীদের নিয়ে ভাল ভাল কাজে অংশগ্রহণ করতে চায় সংগঠনটি।

সমাজে পিছিয়ে পড়া মানুষদের নিয়ে অনেক কার্যক্রম করার চিন্তাভাবনা করেছেন সংগঠনটির সকল সদস্যরা। সংগঠনটির প্রধান উদ্দেশ্য হলো সমাজে পিছিয়ে থাকা মানুষদের বিভিন্ন ভাবে সাহায্য করা।

বরমী স্টুডেন্ট’স এসোসিয়েশন এর প্রতিষ্ঠাতা, মোঃ নাসিরুল ইসলাম (রনি) জানান, ভবিষ্যতেও সকল শ্রেণি-পেশার মানুষকে সাথে নিয়ে বিস্তরভাবে কার্যক্রম করার জন্য চেষ্টা করে যাচ্ছে উক্ত সংগঠনটি। ভবিষ্যতে সমাজের বিত্তবানদের সাহায্য সহযোগিতা পেলে পিছিয়ে পড়া হতদরিদ্র মানুষের জন্য কাজ করব। আমরা সমাজের বিত্তবানদের অনেক সাহায্য সহযোগিতার সাড়া পাচ্ছি।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security