বৃহস্পতিবার, জুন ২০, ২০২৪

নওগাঁয় দুই মোটরসাইকেলের সংঘর্ষে দম্পতির মৃত্যু

যা যা মিস করেছেন

আরিফুল ইসলাম রনক, নওগাঁ জেলা প্রতিনিধি:
নওগাঁয় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে স্বামী-স্ত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় ওই দম্পতির পাঁচ বছর বয়সী ছেলেসহ দুইজন আহত হয়েছেন।

বুধবার (১৭ এপ্রিল) সকাল সাড়ে ১০টার দিকে নওগাঁ-সান্তাহার সড়কের শাহাপুর ইয়াদ আলীর মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন- জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার নারকেলি উত্তরপাড়া গ্রামের এনামুল হক (৪৩) ও তাঁর স্ত্রী বৃষ্টি খাতুন (৩২)। এনামুল হক অগ্রণী ব্যাংক লিমিটেড নওগাঁ শাখায় নিরাপত্তা রক্ষী হিসেবে চাকরি করতেন। এনামুল ও বৃষ্টি দম্পতির ছেলে জুনাইদ ইসলাম (৫) গুরুত্বর আহত অবস্থায় নওগাঁ জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

প্রত্যক্ষদর্শী ও নওগাঁ সদর থানা পুলিশ সূত্রে জানা যায়, আজ সকাল সাড়ে ১০টার দিকে এনামুল হক স্ত্রী-সন্তানদের নিয়ে মোটরসাইকেলে চালিয়ে গ্রামের বাড়ি জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার নারকেলি উত্তরপাড়া গ্রামে যাচ্ছিলেন। পথে নওগাঁ-সান্তাহার বাইপাস সড়কের শাহপুর ইয়াদ আলীর মোড় এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখী সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে এনামুল হক ও তাঁর স্ত্রী বৃষ্টি খাতুন ঘটনাস্থলেই মৃত্যু হয়। গুরুত্বর আহত অবস্থায় এনামুল ও বৃষ্টি দম্পতির ছেলে জুনাইদ ও অপর মোটরসাইকেলকে উদ্ধার করে স্থানীয় লোকজন ২৫০ বিশিষ্ট নওগাঁ জেনারেল হাসপাতালে ভর্তি করেন।

নওগাঁ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ফায়ার সার্ভিস ইউনিটের সহায়তায় লাশ উদ্ধার করেছে। সুরতহাল প্রতিবেদন তৈরির পর মরদেহ দুটি থানা হেফাজতে রাখা হয়েছে। নিহত দম্পতির আইনি প্রক্রিয়া চলমান রয়েছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ