মঙ্গলবার, মে ৭, ২০২৪

গাজীপুরে ঝুট-তুলার গুদাম ও বাজারে অগ্নিকাণ্ড

যা যা মিস করেছেন

গাজীপুরের টঙ্গী মিলগেট এলাকায় ঝুট-তুলার একটি গুদামে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে দুই ঘণ্টার চেষ্ঠয় আগুন নিয়ন্ত্রণে আনেন। তবে এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি। গতকাল রবিবার (২৯ নভেম্বর) রাত পৌনে ১০টার দিকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

টঙ্গী ফায়ার সার্ভিস সূত্র জানায়, মিলগেট এলাকায় তিনতলা ভবনের নিচ তলায় কামাল হোসেনের ঝুট ও তুলার একটি গুদামে আগুন লাগে। খবর পেয়ে টঙ্গী ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে প্রায় দুই ঘণ্টার চেষ্টায় আগুন নেভায়। আগুনের সূত্রপাত ও ক্ষতির পরিমাণ জানা যায়নি। এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি। এছাড়া ভোরে দত্তপাড়া এলাকায় লেপ-তোষকের একটি দোকানে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। পরে ঘটনাস্থলে গিয়ে আগুন নেভান ফায়ার সার্ভিসের কর্মীরা।

এদিকে, গতকাল রাত ১টার দিকে জোড়পুকুর এলাকায় একটি বাজারে আগুন লাগে। আগুনে মাছ, মুরগি ও সবজির পাঁচটি দোকান পুড়ে গেছে। খবর পেয়ে জয়দেবপুর ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নেভান। এতে কোনো হতাহতের কোনো ঘটনা ঘটেনি।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security