বুধবার, মে ১, ২০২৪

পেরুকে হারিয়ে জয়ে ফিরল আর্জেন্টিনা

যা যা মিস করেছেন

বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচে বুধবার পেরুকে ২-০ ব্যবধানে হারিয়েছে আর্জেন্টিনা। দলটির তরুণ ফুটবলাররা দারুণ নৈপুণ্য দেখিয়েছে।

বুধবার বাংলাদেশ সময় সকাল সাড়ে ছয়টায় ম্যাচটি শুরু হয়। আর্জেন্টিনার পক্ষে গোল দুটি করেন লাউতারো মার্তিনেস ও নিকোলাস গনসালেস।

শুরু থেকেই আক্রমণ পাল্টা আক্রমণে জমে ওঠে ম্যাচ। তবে পেরুর আক্রমণগুলো ছিল অগোছালো। অন্যদিকে গোছানো আক্রমণে প্রতিপক্ষের ওপর চাপ বাড়াতে থাকে আর্জেন্টিনা। যার ফল পেতে সময় লাগেনি।

ম্যাচের ১৭তম মিনিটেই এগিয়ে যায় মেসির দল। জিওভানি লো সেলসোর বক্সের বা প্রান্ত থেকে পাওয়া পাস থেকে চোখের পলকে পেরুর দুই ডিফেন্ডারকে বোকা বানিয়ে বল জালে জড়ান নিকোলাস গঞ্জালেস।

এগিয়ে গিয়ে আরও ভয়ঙ্কর হয়ে ওঠে আর্জেন্টিনা। পেরুর রক্ষণের পরীক্ষা নিতেই থাকে। ২৮ মিনিটে দ্বিতীয় গোলটিও পেয়ে যায় লিওনেল স্কালোনির শিষ্যরা।

এই জয়ে ১০ পয়েন্ট নিয়ে দুই নম্বরে উঠে এসেছে আর্জেন্টিনা।

কনমেবল অঞ্চলের বিশ্বকাপ বাছাইপর্বে জয় দিয়ে প্রথম দুই ম্যাচ শুরু করেছিল আর্জেন্টিনা। কিন্তু তৃতীয় ম্যাচে প্যারাগুয়ের বিপক্ষে ১-১ গোলে সমতা করে আলবেসেলেস্তেরা। পেরুর বিপক্ষে জয় দিয়ে তাই ঘুরে দাঁড়ালো দলটি।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security