বুধবার, এপ্রিল ১৭, ২০২৪

ক্যারিয়ারে এ নিয়ে দ্বিতীয়বার এক ম্যাচে পাঁচ গোল করলেন হালান্ড

যা যা মিস করেছেন

এফএ কাপে লুটন টাউনকে নিয়ে যেন ছেলে খেলায় মেতে উঠেছিল ম্যানচেস্টার সিটি। বলতে গেলে একাই মেতেছিলেন আর্লিং হালান্ড। পঞ্চম রাউন্ডের ম্যাচে ম্যানসিটি জিতেছে ৬-২ গোলে। এর মধ্যে হালান্ড একাই করেছেন পাঁচটি গোল।

তার পাঁচ গোলেই অ্যাসিস্ট করেছেন কেভিন ডি ব্রুইন। অন্য গোলটি মাতেও কোভাচিচের।ক্যারিয়ারে এ নিয়ে দ্বিতীয়বার এক ম্যাচে পাঁচ গোল করলেন হালান্ড। এর আগে গত বছর চ্যাম্পিয়নস লিগে লিপজিগের বিপক্ষে পাঁচ গোল করেছিলেন নরওয়েজিয়ান এই ফরোয়ার্ড।লুটনের মাঠে আক্রমণাত্বক শুরু করেছিল ম্যানসিটি। তৃতীয় মিনিটেই কেভিন ডি ব্রুইনের বাড়ানো বলে জাল খুঁজে নেন আর্লিং হালান্ড।
১৮ মিনিটে আবারো ডি ব্রুইন ও হালান্ড রসায়ন। বেলজিয়ান মিডফিল্ডারের পাসেই ব্যবধান দ্বিগুণ করেন হালান্ড।৪০ মিনিটেই হ্যাটট্রিক সেরে ফেলেন হালান্ড। বিরতিতে যাওয়ার আগে অবশ্য এক গোল পরিশোধ করে লুটন টাউন। জালের দেখা পান জর্ডান ক্লার্ক।বিরতি থেকে ফেরার সাত মিনিটের মধ্যে ক্লার্ক আরেকবার জাল খুঁজে পান। এতে ম্যাচে ফেরার আভাস দেয় লুটন।
কিন্তু আর্লিং হালান্ড যেদিন ছন্দে থাকেন সেদিন যে প্রতিপক্ষের হয় না সেটা আরেকবার প্রমাণ করে দিলেন। ৫৫ ও ৫৮ মিনিটে আরো দুইবার বল জালে পাঠিয়ে ম্যানসিটিকে এগিয়ে নেন ৫-২ ব্যবধানে। হালান্ডের এই দুই গোলেও সহায়তা করেন ডি ব্রুইন।

৭২ মিনিটে আরো একটি গোল পেয়ে যায় ম্যানসিটি। তবে এবার আর হালান্ড নন, গোলউৎসবে যোগ দেন মাতেও কোভাচিচ। জন স্টন্সের পাসে লক্ষ্যভেদ করেন ক্রোয়েশিয়ান এই মিডফিল্ডার। হালান্ড তখনো মাঠে ছিলেন বলেই মনে হচ্ছিল, আরো গোল করতে পারেন তিনি। কিন্তু ৭৭ মিনিটে তাকে তুলে হুলিয়ান আলভারেসকে মাঠে নামান পেপ গার্দিওলা। তাতে আর ব্যবধান বাড়াতে পারেনি ম্যানচেস্টার সিটি। বিবিসি

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ