মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪

আবার আইসোলেশনে ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন

যা যা মিস করেছেন

ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন ফের সেলফ আইসোলেশনে গেছেন। করোনায় আক্রান্ত এক এমপির সংস্পর্শে আসায় রোববার রাত থেকে তিনি সেলফ আইসোলেশনে গেছেন।

গত বৃহস্পতিবার ডাউনিং স্ট্রিটে অ্যাশফিল্ডের এমপি লি অ্যান্ডারসনের সঙ্গে বৈঠক করেছিলেন জনসন। পরে অ্যান্ডারসনের করোনা পজেটিভ রিপোর্ট আসে। আর তাই জনসন আইসোলেশনে গেছেন। খবর গার্ডিয়ান ও বিবিসির

জনসন টুইটারে লিখেন, এনএইচএস টেস্ট করিয়েছি তবে করোনার কোনো লক্ষণ ধরা পড়েনি। যেহেতু করোনা পজেটিভ একজনের সংস্পর্শে ছিলাম তাই সেলফ আইসোলেশনে আছি।

বরিস জনসন আরও লিখেন, আমার দেহে কোনো করোনার লক্ষণ নেই। সরকারি বিধি মেনে সেলফ আইসোলেশনে আছি।

করোনাভাইরাস নিয়ে বিশেষ ঘোষণা দেওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন জনসন। আগামী কয়েক সপ্তাহে যুক্তরাজ্যে বিভিন্ন বিধি-নিষেধ জারি করার কথা। এর মধ্যেই প্রধানমন্ত্রী জনসনকে সেলফ আইসোলেশনে যেতে হলো।

করোনার মহামারী শুরুর দিকে কোভিড-১৯ পজেটিভ হয়েছিলেন বরিস জনসন। তার শারীরিক অবস্থা খারাপ হওয়ায় সেসময় তাকে আইসিইউ-তে নেওয়া হয়েছিল।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security