বৃহস্পতিবার, মে ২, ২০২৪

লজ্জার রেকর্ড গড়লেন রোহিত শর্মা

যা যা মিস করেছেন

চোট সারিয়ে চলতি আসরের গ্রুপ পর্বের শেষ ম্যাচে কামব্যাক করলেও ব্যাট হাতে রান পাননি। সেই ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদের কাছে ম্যাচে হারতেও হয়েছিল দলকে। কিন্তু গত বৃহস্পতিবার (৫ নভেম্বর) প্রথম কোয়ালিফায়ারে দিল্লি ক্যাপটালসের বিরুদ্ধে মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়ক রোহিত শর্মার ব্যাটে বড় রান দেখার অপেক্ষায় বসেছিলেন অনুরাগীরা। কিন্তু প্রথম কোয়ালিফায়ারেও অনুরাগীদের নিরাশ করলেন তিনি। কোয়ালিফায়ারের মতো গুরুত্বপূর্ণ ম্যাচে রানের খাতা না খুলেই প্যাভিলিয়নে ফিরলেন রোহিত।

আর শূন্য রানে ডাগ-আউটে ফেরার সঙ্গে সঙ্গেই আইপিএলের ইতিহাসে একটি লজ্জার রেকর্ড গড়লেন মুম্বাই ইন্ডিয়ান্স অধিনায়ক। এই নিয়ে ব্যাটসম্যান হিসেবে আইপিএলে সর্বাধিক ১৩ বার শূন্য রানে আউট হওয়ার নজির গড়লেন রোহিত। আর লজ্জার নজির গড়ার পথে আইপিএলের সবচেয়ে সফল অধিনায়ক রোহিত বসে গেলেন হরভজন সিং এবং পার্থিব প্যাটেলের সঙ্গে একাসনে। অর্থাৎ এর আগে আইপিএলে সর্বাধিক ১৩ বার শূন্য রানে আউট হয়েছেন পার্থিব এবং হরভজনও।

এদিন দুবাইয়ে প্রথম কোয়ালিফায়ারে টস জিতে প্রথমে মুম্বাই ইন্ডিয়ান্সকে ব্যাটিংয়ে আমন্ত্রণ জানান দিল্লি ক্যাপিটালস অধিনায়ক শ্রেয়াস আইয়ার। মুম্বাই ইনিংসের দ্বিতীয় ওভারেই শ্রেয়স বল তুলে দেন ফিঙ্গার স্পিনার রবিচন্দ্রন অশ্বিনের হাতে। দ্বিতীয় ওভারের তৃতীয় বলে গোল্ডেন ডাক হয়ে ডাগ-আউটে ফিরতে হয় রোহিতকে। লেগবিফোর উইকেট হয়ে ক্রিজ ছাড়েন মুম্বাই অধিনায়ক। উল্লেখ্য, আইপিএলের চতুর্থ সর্বোচ্চ রান সংগ্রাহক রোহিতের প্লে-অফে পরিসংখ্যান মোটেই সুখের নয়। আইপিএল প্লে-অফে ১৯ ইনিংসে ১২.৭২ গড়ে রোহিতের সংগ্রহ ২২৯ রান। এদিন রোহিতের ইনিংস তার প্লে-অফে ব্যর্থতার নবতম সংযোজন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security