সোমবার, এপ্রিল ২৯, ২০২৪

স্টেইনকে ছাড়াই ইংলিশদের বিপক্ষে দল ঘোষণা দক্ষিণ আফ্রিকার

যা যা মিস করেছেন

দীর্ঘ আট মাস পর ঘরের মাটিতে ক্রিকেট ফিরছে দক্ষিণ আফ্রিকায়। নিজেদের মাটিতে টানা সিরিজ আয়োজন করা ইংল্যান্ড এবার যাচ্ছে আফ্রিকা সফরে। এই সফরে তিন ম্যাচ করে টি-টোয়েন্টি এবং ওয়ানডে সিরিজ খেলবে দুই দল। আর সিরিজ দুটির জন্য ২৪ সদস্যের দল ঘোষণা করেছে প্রোটিয়া বোর্ড।

তবে দলে জায়গা হয়নি ক্রিকেট বিশ্বের অন্যতম সেরা পেসার ডেইল স্টেইনের। আগের সিরিজে দলে থাকলেও বাদ পড়া এই পেসারের বিদায়বেলা কী তবে মাঠের বাইরে থেকেই শেষ করতে হবে?

টেস্ট ক্রিকেট থেকে অবসর নেওয়া ৩৭ বছর বয়সী এই ক্রিকেটার টি-টোয়েন্টি বিশ্বকাপ দিয়ে ক্যারিয়ারের ইতি টানতে চাইছেন। কিন্তু আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপকে লক্ষ্য করে এগিয়ে যাওয়া প্রোটিয়াদের করোনা পরবর্তী প্রথম সিরিজেই নেই এই কিংবদন্তিতুল্য পেসার। অবশ্য পড়তি ফর্ম থাকায় স্টেইনের সুযোগ না পাওয়াটাই স্বাভাবিক ছিল। এবারের আইপিএলেও মাত্র তিন ম্যাচে সুযোগ পেয়েছেন, যেখানে বলার মতো কোনো পারফরম্যান্সই নেই এই পেসারের।

ইংল্যান্ড সিরিজের জন্য দক্ষিণ আফ্রিকা স্কোয়াড

কুইন্টন ডি কক (অধিনায়ক), টেম্বা বাভুমা, জুনিয়র ডালা, ফাফ ডু প্লেসি, বর্ন ফরটুইন, বিউরেন হেনড্রিকস, রিজা হেনড্রিকস, হেনরিখ ক্লাসেন, জর্জ লিন্ডে, কেশভ মহারাজ, ডেভিড মিলার, জানেমান মালান, লুঙ্গি এনগিডি, অ্যানরিখ নরতিয়ে, আন্দিলে ফেহলুকওয়াইও, ডোয়াইন প্রিটোরিয়াস, কাগিসো রাবাদা, তাবরেইজ শামসি, লুথো সিপামলা, জন স্মুটস, গ্লেনটন স্টুয়ারমান, পিটে ভ্যান বিজন, রাসি ভ্যান ডার ডুসেন, কাইল ভেরেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security