সোমবার, এপ্রিল ২৯, ২০২৪

বাংলাদেশ কোস্ট গার্ডের পৃথক অভিযানে বিপুল পরিমান ইয়াবাসহ আটক ২

যা যা মিস করেছেন

বাংলাদেশ কোস্ট গার্ড স্টেশান টেকনাফ কর্তৃক অভিযান পরিচালনা করে ১০ হাজার পিস ইয়াবাসহ মাদকপাচারকারী কামাল হোসেন(৪৮) কে আটক করা হয়।

বাংলাদেশ কোস্ট গার্ডের নিয়মিত টহল প্রদানকালে টেকনাফ থানাধীন নাফ নদীর বদীর ব্রিজ সংলগ্ন এলাকা থেকে সন্দেহজনকভাবে তল্লাশী করে উক্ত ব্যক্তিকে ইয়াবাসহ আটক করা হয়। পরবর্তীতে আটককৃত ব্যক্তি ও জব্দকৃত ইয়াবা ট্যাবলেট পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ থানায় হস্তান্তর করা হয়েছে ।

কোস্ট গার্ডের অপর একটি অভিযানে, গত ০৭ অক্টোবর ২০২০ আনুমানিক রাত ২০২০ ঘটিকায় বিসিজি স্টেশান হিমছড়ি কর্তৃক বিশেষ অভিযান পরিচালনা করে ৫৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ ইয়াছিন ওরফে কইয়া(২৩) নামের এক ব্যক্তিকে আটক করা হয়। আটককৃত ব্যক্তি কক্সবাজার জেলার উখিয়া থানাধীন উত্তর সোনার পাড়ার মোঃ আলম এর ছেলে। পরবর্তীতে আটককৃত ব্যক্তিকে ইয়াবাসহ আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য রামু থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ কোস্ট গার্ড এর আওতাভুক্ত এলাকা সমূহে আইন শৃঙ্খলা নিয়ন্ত্রন, জননিরাপত্তার পাশাপাশি বনদস্যুতা, ডাকাতি দমন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রন রোধে কোস্ট গার্ডের জিরো টলারেন্স নীতি অবলম্বন করে, নিয়মিত অভিযান অব্যাহত আছে এবং ভবিষ্যতেও থাকবে।বাংলাদেশ কোস্ট গার্ডের পৃথক অভিযানে বিপুল পরিমান ইয়াবাসহ দুই পাচারকারী আটক

দ্যা মেইল বিডি /খবর সব সময়

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security