সোমবার, মে ৬, ২০২৪

বিশ্ব প্রভাবশালীদের একজন আয়ুষ্মান খুরানা

যা যা মিস করেছেন

বিরল সন্মাননা পেলেন বলিউড অভিনেতা আয়ুষ্মান খুরানা। টাইমস ম্যাগাজিনের ১০০ জন প্রভাবশালী ব্যক্তির তালিকায় এবার জায়গা পেলেন বলিউডের এই অভিনেতা এবং মিউজিশিয়ান।

বিশাল এই অর্জন পেয়ে স্বভাবতই আপ্লুত এ অভিনেতা । নিজের ইনস্টাগ্রামে এ নিয়ে আয়ুষ্মান লেখেন, ‘টাইমস আমাকে যে সম্মান দিয়েছে তাতে আমি সত্যি গর্বিত। একজন শিল্পী হিসাবে আমি সবসময়ই চাই সমাজে সুস্থ পরিবর্তন আসুক।সিনেমার মাধ্যমে মানুষকে,সমাজকে পজিটিভ বার্তা আমি দিতে চাই। এটা সিস্টেমের প্রতি আমার বিশ্বাসকে আরও বাড়িয়ে দিল। আমি সবসময় বিশ্বাস করি সিনেমার মাধ্যমে সমাজে পরিবর্তন আনা সম্ভব।’

টাইম-এর প্রভাবশালী ব্যক্তিদের তালিকায় রয়েছেন, রাজনৈতিক নেতা, উদ্যোক্তা, সমাজকর্মী, শিক্ষাবিদ, অভিনেতা-সহ একাধিক ক্ষেত্রের মানুষজন। ভারত থেকে রয়েছেন বেশ কয়েকজন ব্যক্তিত্ব। টাইম ম্যাগাজিনের প্রভাবশালীদের তালিকায় রয়েছেন বলিউড অভিনেতা আয়ূষ্মান খুরানা।

বেশ কিছুদিন টিভি ও থিয়েটারে অভিনয় করার পরে আয়ুষ্মান বলিউডে পা রাখেন সুজিত সরকারের ‘ভিকি ডোনার’ ছবির মাধ্যমে। এরপর আয়ুষ্মানের ‘দম লাগাকে হেইসা’, ‘বরেলি কি বরফি’, ‘শুভ মঙ্গল সাবধান’, ‘আন্ধাধুন’, ‘বাধাই হো’, ‘আর্টিকেল ১৫’, ‘শুভ মঙ্গল জাদা সাবধান’, ‘বালা’- সিনেমা সমালোচকদের প্রশংসা কুড়িয়ে নেয়। শেষবার আয়ুষ্মানকে দেখা গিয়েছে ‘গুলাবো সিতারো’ সিনেমায়। এতে প্রথমবার অমিতাভ বচ্চনের সঙ্গে অভিনয়ের সুযোগ মেলে এই অভিনেতার। সূত্র: জিনউজ

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security