সোমবার, এপ্রিল ২৯, ২০২৪

আলোচনার জন্য আর্জেন্টিনা থেকে স্পেনে মেসির বাবা

যা যা মিস করেছেন

ম্যানচেস্টার সিটির দেওয়া প্রস্তাবে রাজি হয়েছেন বার্সেলোনা তারকা লিওনেল মেসি। পাঁচ বছরে সব মিলিয়ে ৭০০ মিলিয়ন ইউরো বেতন পাবেন রেকর্ড ছয়বারের ব্যালন ডি’অর জয়ী এই তারকা। শেষ দুই বছর খেলতে হবে ম্যানসিটির অঙ্গ দল যুক্তরাষ্ট্রের মেজর লিগ সকারের নিউ ইয়র্ক সিটিতে।

মেসি তার দিক থেকে রাজি হলেও বার্সেলোনা এখনও মেসিকে ছাড়তে রাজি হয়নি। আর্জেন্টিনা থেকে ব্যক্তিগত বিমানে উঠে স্পেনে পোঁছেছেন হোর্হে মেসি। লিও মেসির দেশের মিডিয়ায় ছবিও ছাপা হয়েছে মেসির বাবার, বিমানে উঠতে যাচ্ছেন। এরপর স্থানীয় সময় সকাল পৌঁনে ৭ টায় এলপ্রাত বিমানবন্দরে নামেন হোর্হে।

প্রায় এক সপ্তাহ ধরে পাকিয়ে থাকা জট হয়তো খুলতে চলেছে। মেসির বাবা-কাম-এজেন্ট হোর্খে বুধবার দুপুরে সভায় বসবেন বার্সা প্রেসিডেন্ট জোসেফ মারিয়া বার্তোমেউয়ের সঙ্গে। একদিনেই মীমাংসা হবে বলে অবশ্য মনে করছে না স্পেনের মিডিয়া। বরং আদালতের দিকেই গড়াতে পারে বলে মনে করছেন অনেকে।

লিওনেল মেসি হয়তো শেষ পর্যন্ত থেকে যাবেন—এমন একটা আশার সলতে টিমটিম করে জ্বলছিল বার্সেলোনায়। কিন্তু সেই সলতেটা গত সোমবার এক ফুৎকারে নিভে গেছে যেন। অনুশীলন শুরুর আগে সোমবার ফিটনেস পরীক্ষা ছিল বার্সেলোনার খেলোয়াড়দের। ছিল কোভিড-১৯ পরীক্ষাও। এর কোনোটিই করাননি মেসি। যাননি অনুশীলনেও। যার মানে বার্সেলোনায় থাকার কোনো ইচ্ছাই আর অবশিষ্ট নেই!

পিসিআর পরীক্ষা করানোর তারিখ আগেই নির্দিষ্ট করা ছিল। সেই দিন আসার আগেই মেসি বার্সেলোনা কর্তৃপক্ষকে একটি প্রস্তাব দিয়েছিলেন—তাঁর ক্লাব ছাড়ার বিষয়টি যাতে সুষ্ঠুভাবে সম্পন্ন হয় তা নিয়ে বার্সার আইনজীবীদের সঙ্গে আলোচনায় বসতে চান মেসির আইনজীবীরা। কিন্তু বার্সেলোনা মেসির সেই প্রস্তাব ফিরিয়ে দেয়। এরপরই মেসি করোনা পরীক্ষা ও দলের অনুশীলনে না যাওয়ার সিদ্ধান্ত নেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security