সোমবার, এপ্রিল ২৯, ২০২৪

গরুকে ধর্ষণ! সিসিটিভি ফুটেজ দেখে শিহরিত মালিক

যা যা মিস করেছেন

গরুকে ধর্ষণ! ভাবা যায়? এরকমই ঘৃণ্য ঘটনার দায়ে ৫৫ বছরের এক পুরুষের নামে কড়া মামলা রুজু করে গ্রেফতার করে পুলিস। ভারতের ভোপালের সুন্দর নগরে একটি ডেয়ারিতে যায় ওই ব্যক্তি। সেখানেই একটি গরুর সঙ্গে অভব্য আচরণ শুরু করে সে। সিসিটিভি ফুটেজ পরীক্ষা করে থানায় অভিযোগ দায়ের করে ওই ডেয়ারির মালিক রাম যাদব।

ভোপালের অশোকা গার্ডেন থানার পুলিস ইন চার্জ অলক শ্রীবাস্তব জানিয়েছেন, সুন্দর নগরের ওই ডেয়ারিতে ঢুকে অস্বাভাবিক ভাবেই গরুর সঙ্গে যৌনকর্ম করছিল ওই ব্যক্তি। প্রথমে দেখেও ওই ব্যক্তিকে ছেড়ে দেন ডেয়ারির মালিক। তবে পরদিন সিসিটিভি দেখে পুলিসের কাছে অভিযোগ জানান।

ইতিমধ্যেই ওই অভিযুক্ত ব্যক্তিকে ৩৭৭ ধারায় গ্রেফতার করেছে পুলিস। এই ধারায় সর্বোচ্চ সাজা আজীবন জেল কিংবা ১০ বছরের জেল এছাড়া জরিমানাও হতে পারে। এই ঘটনা প্রকাশ্যে আসতেই তীব্র নিন্দার ঢেউ উঠছে নেটজগতে। সকলে ঘৃণা উগড়ে দিচ্ছেন সোশ্যাল মিডিয়ায়।

 

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security