শুক্রবার, জুন ১৪, ২০২৪

জলঢাকা পৌর উপ-নির্বাচনে মেয়র হলেন নাসিব সাদিক হোসেন (নোভা)

যা যা মিস করেছেন

রিয়াদ ইসলাম জলঢাকা:
নীলফামারীর জলঢাকা পৌরসভার উপ-নির্বাচনে ৩৮শ ২৪ ভোটের ব্যবধানে বিজয়ী হয়েছেন প্রায়ত মেয়র ইলিয়াস হোসেন বাবলু’র পুত্র নাসিব সাদিক হোসেন নোভা। রবিবার (২৮ এপ্রিল) সকাল থেকে বিকেল ৪টা পর্যন্ত প্রচন্ড গরমকে উপেক্ষা করে অবাধ সুষ্ঠু নিরপেক্ষ ভাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। বেসরকারি ফলাফলে নারিকেল গাছ মার্কায় ভোট পেয়েছেন ১২ হাজার ৫শত ৯১টি।

তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী সাবেক মেয়র ফাহমিদ ফয়সাল কমেট চৌধুরী রেল ইঞ্জিন প্রতিক ভোট পেয়েছেন ৮ হাজার ৭ শত ৬৭ এবং জামাত সমর্থিত প্রভাষক ছাদের হোসেন পেয়েছেন ৩ হাজার ৩ শত ৫৮টি। বিষয়টি জেলা নির্বাচন ও রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন নিশ্চিত করেছেন।

উল্লেখ্য পৌরসভার মেয়র ইলিয়াস হোসেন বাবলু গত ১৯ জানুয়ারি রাতে কম্বল বিতরণের সময় অসুস্থ হলে তাকে জলঢাকা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয় এবং কিছুক্ষণ পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মেয়রের মৃত্যুর পরপরই এই পদটি শূন্য হয়।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ