শুক্রবার, মে ২৪, ২০২৪

এনামূল হক পলাশের বসন্তের গান ‘রসিক হাওয়া’ গানের শুভ মুক্তি

যা যা মিস করেছেন

বিনোদন ডেস্ক : সামাজিক যোগাযোগমাধ্যম তথা সোশ্যাল মিডিয়ায় মুক্তি পেয়েছে কবি ও গীতিকার এনামূল হক পলাশের বসন্তের গান ‘রসিক হাওয়া’।

শনিবার (৯ মার্চ ২০২৪) জনপ্রিয় অনলাইন প্লাটফর্ম ইউটিউবে ‘কবি এনামূল হক পলাশ Poet Enamul Haque Palash’ নামে একটি চ্যানেলে গানটি মুক্তি দেওয়া হয়েছে।

রসিক হাওয়া গানে কণ্ঠ দিয়েছেন বিখ্যাত শিল্পী শফিউল বাদশা এবং সুর করেছেন বিখ্যাত সুরকার অলক বাপ্পা।

‘রসিক হাওয়া’ নিয়ে গীতিকার এনামূল হক পলাশ বলেন, এটি মূলত বসন্তের ফুল নিয়ে লেখা গান। আশা করি সব ধরণের শ্রোতার গানটি ভালো লাগবে।

গানটির শিল্পী শফিউল বাদশা বলেন, কবি এনামূল হক পলাশের লিরিক একদম অন্যরকম ঘরানার। তিনি একজন শক্তিমান গীতিকবি। এনামূল হক পলাশের মৌলিক বসন্তের গানটি গাইতে পেরে আমার ভালো লেগেছে। গানটির সুরকার ও শিল্পী অলক বাপ্পা বলেন, কবি এনামূল হক পলাশ খুবই শক্তিমান একজন কবি। তার লেখা গান সুর করে আমি কমফোর্ট ফিল করি।

গানটির কোরিওগ্রাফিতে অংশ নিয়েছেন সানজিদা, অর্ণভ ও আদ্রিশা ডপ। সঙ্গীতায়োজন করেছেন সুমন কল্যাণ এবং ভিডিও গ্রাফি করেছেন শাদ শাহ।

গানটির ইউটিউব লিঙ্ক: https://www.youtube.com/watch?v=PixBffatvjQ

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ