সোমবার, এপ্রিল ২২, ২০২৪

মৌমিতার পঞ্চম গ্রন্থ ‘ছায়াঘর’ এর মোড়ক উন্মোচন

যা যা মিস করেছেন

সোহাগ ইসলাম নীলফামারী:

নীলফামারীর মেয়ে মুবাশশিরা তাসনিম মৌমিতা’র পঞ্চম গ্রন্থ ‘ছায়াঘর’ এর মোড়ক উন্মোচন করা হয়েছে।
গতকাল ঢাকায় অমর একুশে বইমেলায় এই গ্রন্থের মোড়ক উন্মোচন করেন বাংলা একাডেমির মহাপরিচালক মুহম্মদ নূরুল হুদা। বইমেলার প্যাভিলিয়ন ১১য়ে পাওয়া যাচ্ছে এই গ্রন্থটি।
ইত্যাদি প্রকাশনায় গ্রন্থটি প্রকাশিত হয়েছে।
মৌমিতার ইতোপুর্বে আরো চারটি গ্রন্থ প্রকাশিত হয়। এসবের মধ্যে ছিলো হরেক রকম ছড়া, বাংলা মায়ের রুপ, ভাবনাগুলো ছন্দের তালে ও সোনার চুড়ি।
মুবাশশিরা তাসনিম মৌমিতা নীলফামারীর গুড়গুড়ি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক গোলাম মোস্তফা খোকন এর ছোট ভাই গোলাম মর্তুজা এর মেয়ে।
ঢাকা ভিকারুননিসা নুন স্কুল এ্যান্ড কলেজ থেকে এসএসসি ও এইচএসসি পাস করে মৌমিতা। বর্তমানে ময়মনসিংহ মেডিক্যাল কলেজের এমবিবিএস’র প্রথম বর্ষের শিক্ষার্থী।
নীলফামারীর গুড়গুড়ি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক গোলাম মোস্তফা খোকন জানান, ঢাকা বই মেলাছাড়াও সারাদেশের লাইব্রেরীগুলোতে বইটি পাওয়া যাচ্ছে। বইটির মুল্য ৩৫০টাকা থাকলেও ২৬০টাকায় পাওয়া যাবে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ