সোমবার, এপ্রিল ২৯, ২০২৪

নিকের সঙ্গে বাগদান সেরেই ফেললেন প্রিয়াঙ্কা

যা যা মিস করেছেন

বাগদান পর্ব সেরে ফেললেন প্রিয়াঙ্কা চোপড়া। মার্কিন পপ তারকা নিক জোনাসের সঙ্গে আংটি বদল বদল সেরে ফেললেন বলিউডের এই প্রথম সারির এই অভিনেত্রী। শুধু তাই নয়, চলতি বছরই নিক জোনাসের সঙ্গে প্রিয়াঙ্কা বিয়েটাও সেরে ফেলবেন বলে জানা যাচ্ছে।

রিপোর্টে প্রকাশ, প্রিয়াঙ্কা চোপড়ার ৩৬ বছরের জন্মদিনেই নিক জোনাসের সঙ্গে বাগদান পর্ব সেরে ফেলেন অভিনেত্রী। অর্থাত, লন্ডনে বসেই জীবনের চরম সিদ্ধান্ত নিয়ে নেন প্রিয়াঙ্কা। সম্প্রতি নিউ ইয়র্কের একটি দোকানে আংটি কিনতে যান নিক জোনাস। এরপরই সেই আংটি নিয়ে পিগির সঙ্গে লন্ডনে উড়ে যান মার্কিন পপ তারকা। বিদেশে বসেই শুভ কাজটি সেরে ফেলেন তাঁরা।

সম্প্রতি লন্ডন থেকে নিউ ইয়র্ক হয়ে মুম্বইতে ফেরেন প্রিয়াঙ্কা চোপড়া। ওই সময়ই তাঁর হাতে একটি হিরের আংটি দেখা যায়। কিন্তু, পাপারাত্জিকে দেখে হাত লুকিয়ে ফেলেন প্রিয়াঙ্কা। ক্যামেরা দেখে কখনও হাত পকেটে ঢুকিয়ে নেন প্রিয়াঙ্কা। আবার কখনও হাত সরিয়ে নেন। ওই সময় থেকেই শুরু হয় গুঞ্জন। কিন্তু, বিষয়টি নিয়ে মুখে টু শব্দও করেননি প্রিয়াঙ্কা।

এদিকে প্রায় ১২ বছর পর সলমন খানের নগে জুটি বেঁধে ‘ভরত’-এ অভিনয় করার কথা ছিল প্রিয়াঙ্কা চোপড়ার। কিন্তু, আচমকাই তিনি আর ‘ভরত’-এ অভিনয় করবেন না বলে জানিয়ে দেন। পরিচালক আলি আব্বাস জাফরও প্রিয়াঙ্কার সেই সিদ্ধান্তের কথা জানিয়ে দেন। তখন থেকে গুঞ্জন আরও জোরদার হয়। নিক জোনাসের সঙ্গে বিয়ের জন্যই সলমন খানের ‘ভরত’ থেকে নিজেকে প্রিয়াঙ্কা সরিয়ে নেন বলে খবর পাওয়া যায়। কিন্তু, চোপড়া বাড়ির তরফে এ বিষয়ে কোনও মন্তব্য করা হয়নি।

তবে আরও একটি সংবাদ মাধ্যমের তরফে জানানো হয়, ‘ভরত’-এর তুলনায় বড় প্রজেক্ট নাকি প্রিয়াঙ্কার হাতে এসেছে। আর সেই কারণেই নাকি এবার সলমন খানের সিনেমা থকে সরে দাঁড়াচ্ছেন তিনি। এসবের পাশাপাশি সলমন খানের বোন অর্পিতা খানের বাড়িতেও সম্প্রতি প্রিয়াঙ্কা চোপড়াকে দেখা যায়। ‘ভরত’ থেকে নিজেকে সরিয়ে নেবেন, সেই উদ্দেশেই নাকি অর্পিতা খানের বাড়িতে হাজির হন প্রিয়াঙ্কা চোপড়া।

এদিকে ‘ভরত’ থেকে নিজেকে সরিয়ে নিলেও, ‘স্কাই ইস পিঙ্ক’ থেকেও কি প্রিয়াঙ্কা চোপড়া সরে যাবেন? সে বিষয়ে কিছু জানা যায়নি। প্রসঙ্গত ‘স্কাই ইস পিঙ্ক’-এ প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে রয়েছেন ফারহান কাহ্তার এবং জায়রা ওয়াসিম।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security