বুধবার, এপ্রিল ২৪, ২০২৪

নান্দাইলে সরকারি রাস্তা কাটা নিষেধ করায়, তিনজনকে কুপিয়ে গুরুতর জখম

যা যা মিস করেছেন

ময়মনসিংহ নান্দাইল প্রতিনিধি

ময়মনসিংহের নান্দাইলে সরকারি রাস্তা কাটা নিষেধ করায় পূর্ব শত্রুতার জেরে তিন জনকে কুপিয়ে গুরুতর জখম করেছে বলে জানা গেছে। ঘটনাটি ঘটেছে ১২ জানুয়ারি উপজেলার মশুল্লী ইউনিয়নের নরেন্দ্রপুর গ্রামে । অভিযোগ ও স্হানীয় সুত্র থেকে জানা যায় দীর্ঘ দিন ধরে একই গ্রামের জামাল উদ্দিনের পরিবারের সাথে একই গ্রামের বর্তমান ইউপি সদস্য মোঃ মোসলেম উদ্দিন ভূঁইয়ার পরিবারের বিরোধ চলে আসছে ।গায়ে পড়ে ঝগড়া করা সহ বিভিন্ন ধরনের হুমকি দিয়ে আসছে। গত ১২ জানুয়ারি সরকারি রাস্তা কাটতে গেলে নিষেধ করায় কথা কাটাকাটিরএক পর্যায়ে রামদা দিয়ে কুপিয়ে তিন জনকে গুরুতর জখম করে । এ ঘটনায় শনিবার বিকেলে নান্দাইল মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়ছে। আহতদের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক।শুক্রবার বিকেলে স্থানীয় একটি রাস্তা কাটাকে কেন্দ্র করে পূর্ব পরিকল্পিতভাবে জামাল উদ্দিনের নেতৃত্বে আব্বাস আলী, লিটন মিয়া,আঃ জব্বার,কামাল মিয়া, আল আমিন,মিন্টু মিয়া,সুজন মিয়া, মামুন মিয়া,শামীম মিয়া,শুভ্র মিয়াসহ ৪/৫ জনের একদল বাহিনী ধারালো রামদা, দা, বাশের লাঠি, লোহার রডসহ দেশিও অস্ত্র নিয়ে হামলা চালায়। এ সময়

নূরে আলম,জসিম মিয়া,আলমগীর হোসেনকে কুপিয়ে মারাত্মকভাবে জখম করে। আহতদের উদ্ধার করে কিশোরগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়। আহতদের মধ্যে আলমগীর হোসেন ও নূরে আলমের অবস্থা আশঙ্কাজনক।

এ ঘটনায় আলমগীরের বাবা বাদী হয়ে নান্দাইল মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। আহত আলমগীরের বাবা ও বর্তমান ইউপি সদস্য মোঃ মোসলেম উদ্দিন জানান, সরকারি রাস্তা কাটা নিষেধ করায় পূর্ব পরিকল্পিতভাবে জামাল উদ্দিন ও তার লোকজন আমার ছেলেদের কে এই ভাবে কুপিয়ে জখম করেছে আমি এদের বিচার চাই।

এ বিষয়ে নান্দাইল মডেল থানার ওসি মোঃ আব্দুল মজিদ জানান, এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ নেওয়া হয়েছে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security