মঙ্গলবার, ফেব্রুয়ারি ২০, ২০২৪

ময়মনসিংহে হোমিও চিকিৎসককে হত্যার বিচার দাবী জানিয়েছেন- ডা.এম.এ.মান্নান

যা যা মিস করেছেন

নাগরপুর(টাংগাইল)সংবাদদাতা:
ময়মনসিংহের গফরগাঁও উপজেলার পাগলা এলাকায় সোমবার দুপুরে প্রকাশ্য দিবালোকে হারুনুর রশিদ হারুন (৫৫) নামে এক হোমিও চিকিৎসককে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। এই ঘটনায় রুবেল (৩৫) নামে একজনকে আটক করেছে পুলিশ।

ডা.হারুনুর রশিদ হারুনকে প্রকাশ্য হত্যার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়ে দোষীদের দ্রুত গ্রেফতার করে কঠোর শাস্তির দাবী জানিয়েছেন টাঙ্গাইলের নাগরপুরের ঐতিহ্যবাহী মুকতাদির হোমিও চিকিৎসা কেন্দ্রের ম্যানেজিং ডিরেক্টর ও হোমিওপ্যাথিক মেডিসিন কনসালটেন্ট ডা.এম.এ.মান্নান।

মঙ্গলবার সকালে নিজ প্রতিষ্ঠানের সামনে চেম্বার বন্ধ রেখে এই হত্যাকাণ্ডের প্রতিবাদ ও বিচার দাবী জানানো হয়।এ সময় উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা হোমিও চিকিৎসক মোঃ সিদ্দিক মিয়া।

জানা যায়, নিহত হারুন অর রশিদ ওই ইউনিয়নের গোয়ালবর গ্রামের মৃত খুরশেদ আলমের ছেলে। আটক রুবেল মিয়া একই ইউনিয়নের নেওকা গ্রামের শাহাব উদ্দিনের ছেলে।স্থানীয়দের বরাতে পুলিশ জানায়,ভিক্টিম নিহত হারুনুর রশিদ একজন হোমিও চিকিৎসক। তিনি সোমবার দুপুরে উপজেলার পাইথল ইউনিয়নের গয়েশপুর বাজারে অবস্থিতনিজ প্রতিষ্ঠান ফিরোজা হোমিও হলে বসে ছিলেন। এ সময় হঠাৎ রুবেল মিয়া এসে তাঁকে দোকান থেকে বের করে কুপিয়ে হত্যা করে।

এই ঘটনার পর উত্তেজিত জনতা রুবেলের বাড়িতে আগুন দিয়েছে। পরে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পাগলা থানা পুলিশ ফাঁকা গুলি ছোঁড়ে। এই ঘটনায় এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

এ বিষয়ে পাগলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ খাইরুল আলম বলেন, ‘এই ঘটনায় ঘাতক রুবেল মিয়াকে আটক করা হয়েছে’।

ময়মনসিংহের পুলিশ সুপার মাছুম আহমেদ ভূইয়া জানান, ব্যক্তিগত বিরোধের জেরে এ হত্যাকাণ্ড হয়েছে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ