সোমবার, মে ২৭, ২০২৪

চরমানিকা ইউপিতে জেলেদের মাঝে চাল বিতরণ

যা যা মিস করেছেন

চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি
ভোলার চরফ্যাশন উপজেলার চরমানিকা ইউনিয়নে ১৯৫০ জন নিবন্ধিত জেলেদের মাঝে মৎস্য ভিজিএফ কার্ডের চাল বিতরণ করা হয়েছে। এতে প্রত্যেক জেলে জন প্রতি ৪০ কেজি করে চাল পেয়েছেন।

মঙ্গলবার (২৩ এপ্রিল) সকাল ১১টা থেকে উপজেলার চরমানিকা ইউনিয়ন পরিষদ ভবনের নিচ তলায় এ চাল বিতরণ কার্যক্রম শুরু হয়।

চাল বিতরণ কাজের উদ্বোধন করেন ইউপি চেয়ারম্যান নিজাম উদ্দিন রাসেল।

মার্চ-এপ্রিল দু’মাস মেঘনা নদীতে সকল ধরনের মাছ ধরা নিষিদ্ধ করেছে সরকার।
এর ধারাবাহিকতায় চরমানিকা ইউনিয়নে সামুদ্রিক মৎস্য আহরণ থেকে বিরত থাকা জেলেদের মাঝে জন প্রতি ৪০ কেজি করে চাল বিতরণ করা হয়েছে।

জেলে মো.ইলিয়াস, কাশেম, কাঞ্চন মাঝি বলেন, আমরা ৪০ কেজি করে চাল পেয়েছি । এখন আমরা এ চাল দিয়ে পরিবার পরিজন নিয়ে তিন বেলা খেয়ে দেয়ে বাঁচতে পারবো।

চাল পেয়ে প্রধানমন্ত্রীর জন্য দোয়া করে জেলে বেলয়াত মাঝি বলেন, আল্লাহ প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেন আবার প্রধানমন্ত্রী হন। আল্লাহ যেন হ্যার হায়াত বাড়াইয়া দেয়। আমি এই চাল দিয়া বউ মাইয়া পোলা ও মায়েরে নিয়া তিন বেলা খাইতে পারবো।

চাল বিতরণ কার্যক্রমের সময় উপস্থিত ছিলেন- চরফ্যাশন বনবিভাগের প্রতিনিধি ( ট্যাগ অফিসার) নুর মোহাম্মদ, ইউপি সচিব মো. আতাউর রহমান, ও ইউপি সদস্যরা।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ