সোমবার, মে ৬, ২০২৪

পাঁচবিবিতে আওয়ামীলীগের পৃথক পৃথক বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

যা যা মিস করেছেন

মোঃ বাবুল হোসেন, জয়পুরহাট জেলা প্রতিনিধিঃ
রাজশাহী জেলা বিএনপির আহবায়ক আবু সাঈদ চাঁদ কর্তৃক প্রকাশ্য জনসভায় বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী ও বঙ্গঁবন্ধুর জ্যেষ্ঠ কন্যা মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে জয়পুরহাটের পাঁচবিবিতে উপজেলা আওয়ামীলীগ ও ছাত্রলীগের ব্যানারে পৃথক পৃথক বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসাবে সোমবার বিকেল ৫টায় উপজেলা আওয়ামীলীগের আয়োজনে শহরের তিনমাথা মোড়ে অনুষ্ঠিত বিক্ষোভ কর্মসূচী উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবু বকর ছিদ্দিক মন্ডলে সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন জয়পুরহাট-১ আসনের সংসদ সদস্য ও স্বরাষ্ট্রমন্ত্রনালয় বিষয়ব সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব সামছুল আলম দুদু এমপি। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মীর রেজাউল করিম, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও কুসুম্বা ইউপি চেয়ারম্যান জিহাদ মন্ডল, পৌর আওয়ামীলীগের সভাপতি এসকে হক, উপজেলা ভাইস চেয়ারম্যান সোহরাব হোসেন মন্ডল, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাংগাঠনিক সম্পাাদক ও পৌর কাউন্সিলর আরিফ রাব্বানী ইস্তিসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।
অপর দিকে উপজেলা ছাত্রলীগের সভাপতি আকরাম হোসেন তালুকদারের সভাপতিত্বে পাঁচবিবি পৌর আওয়ামী লীগ , উপজেলা ও পৌর ছাত্রলীগসহ অঙ্গ সংগঠন যৌথ ভাবে শহরের বারোয়ারী চত্তরে প্রতিবাদ সভার আয়োজন করে । সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি ও পৌর মেয়র আলহাজ হাবিবুর রহমান হাবিব । বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মনিরিুল শহীদ মুন্না, বালিঘাটা ইউপি চেয়ারম্যান নুরুজ্জামান চৌধুরী বিপ্লব, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সভাপতি রাফিউল ইসলাম, আটাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্বাস আলী সরকার, কুসুম্বা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুর রহমান চৌধুরীসহ উপজেলা ও পৌর ছাত্রলীগের নেতৃবৃন্দ।
সভার আগে পৃথক পৃথক ভাবে দুটি বিক্ষোভ মিছিল শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security