মঙ্গলবার, জুন ১৮, ২০২৪

ঝালকাঠিতে ভাইস চেয়ারম্যান প্রার্থী সোনালীকে শোকজ

যা যা মিস করেছেন

ঝালকাঠির সদর উপজেলা পরিষদ নির্বাচনে আচরণবিধি না মানায় হাঁস প্রতীকের মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী ইসরাত জাহান সোনালীকে শোকজ করা হয়েছে। একই সঙ্গে সোমবার (৬ মে) জেলা নির্বাচন অফিসে উপস্থিত হয়ে জবাব দিতে বলা হয়েছে।

রোববার (৫ মে) সকালে রিটার্নিং কর্মকর্তা ও জেলা নির্বাচন কর্মকর্তা মোহা. আ. ছালেক এ তথ্য নিশ্চিত করেছেন।

সোনালীর শোকজ নোটিশে বলা হয়েছে,ঝালকাঠি সদর উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে একজন প্রতিদ্বন্দ্বী প্রার্থী হিসাবে আপনি উপজেলার কীত্তিপাশা ইউনিয়নের কীত্তিপাশা বাজারে অবস্থিত বৈদ্যুতিক লাইনের খুঁটি, দোকানের দেওয়াল, ধর্মীয় উপসানালয়ের দেওয়াল এবং অন্যান্য একাধিক স্থানে আপনার নাম ও প্রতীক সম্বলিত পোস্টার আঠা দিয়ে লাগিয়েছেন যা নিম্নস্বাক্ষরকারী কর্তৃক সরেজমিন পরিদর্শনকালে দৃষ্টিগোচর হয় (ছবি ও ভিডিও সংযুক্ত)। আপনার এহেন কর্মকান্ড উপজেলা পরিষদ (নির্বাচন আচরণ) বিধিমালা, ২০১৬ এর বিধি ৮(৮) সুস্পষ্ট লঙ্ঘন।এমতাবস্থায়, উপজেলা পরিষদ (নির্বাচন আচরণ) বিধিমালা, ২০১৬ এর ৮(৮) বিধি ভঙ্গ করে প্রচার-প্রচারনা করায় কেন আপনার বিরুদ্ধে বিধি মোতাবেক ব্যবস্থা গ্রহণ করা হবে না তার লিখিত ব্যাখ্যা আগামী ২৪ ঘন্টার মধ্যে (০৬ মে ২০২৪ তারিখের মধ্যে) নিম্নস্বাক্ষরকারী বরাবর দাখিল করার জন্য অনুরোধ করা হলো।

উল্লেখ্য, ঝালকাঠি সদর উপজেলা পরিষদে চেয়ারম্যান পদে ৩ জন, ভাইস চেয়ারম্যান পদে ৩ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। আগামী ২১ মে ঝালকাঠি সদর ও নলছিটি উপজেলায় এ নির্বাচন অনুষ্ঠিত হবে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ