বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪

ময়মনসিংহে আবাসিক হোটেল থেকে তরুণীর মরদেহ উদ্ধার গ্রেপ্তার ১

যা যা মিস করেছেন

মো:সুমন মিয়া (ময়মনসিংহ ):-

ময়মনসিংহ নগরীর ছোট বাজার এলাকার নিরালা রেস্ট হাউস নামে একটি আবাসিক হোটেল থেকে এক তরুণীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (১৮ মার্চ) দুপুরে হোটেলটির ২০৯ নম্বর কক্ষ থেকে মরদেহটি উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, ময়মনসিংহ নগরীর বড় বাজারে এলাকায় নিরালা গেস্ট হাউস পরিচালনা করেন মো. মূসা। গত ১৪ মার্চ দিনগত রাতে তরুণ-তরুণী ভুয়া নাম-ঠিকানা ও পরিচয় দিয়ে নিরালা রেস্ট হাউসের ২০৯ নম্বর কক্ষে উঠেন। শনিবার বেলা ১২ টার দিকে হাউজের এক কর্মী ওই কক্ষটি পরিস্কার করতে গেলে সেটি কক্ষটি তালাবদ্ধ দেখে তার সন্দেহ হয়। পরে হোটেল কর্তৃপক্ষ থানায় খবর দিলে দুপুর দুইটার দিকে পুলিশ গিয়ে কক্ষটির বাথরুম থেকে তরুণীর মরদেহ উদ্ধার করে।

হোটের ম্যানেজার রাকিব বঙ্গবাসী বলেন, তারা উঠার পর থেকে আমাদের পরিচ্ছন্ন কর্মী ওই কক্ষটিতে যখনই গিয়েছে তখনই তালাবদ্ধ পেয়েছে। গত দুইদিন বিষয়টি বুঝতে না পারলেও আজ আমাদের সন্দেহ হয়। পরে থানায় খবর দিলে পুলিশ কক্ষটির তালা ভেঙে মরদেহ উদ্ধার করেছে।

পুলিশের ধারণা, তরুণীটিকে গলাকেটে হত্যা করে মরদেহ বাথরুমে রেখে পালিয়ে যায় তরুণ। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য রেস্ট হাউস মালিক মো. মূসাকে পুলিশের হেফাজতে নেওয়া হয়েছে।

কোতয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ বলেন, মুন্সিগঞ্জের ঠিকানা ব্যবহার করে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে হোটেলের কক্ষ ভাড়া নেয়া হয় চার দিনের জন্য। কিন্তু ১৫ তারিখ সকালেই তরুণ চলে যায়। শনিবার রেস্ট হাউসে গিয়ে পুলিশ সদস্যরা কক্ষ খুলতেই বেরিয়ে আসে তরুণীর মরদেহ। তার গলায় ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। অভিযুক্ত তরুণকে শনাক্ত ও গ্রেপ্তারের চেষ্টা চলছে বলেও জানান ওসি।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security