মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪

বীর মুক্তিযোদ্ধাদের সম্মাননা, মানবিক সহায়তা ও বিনা মূল্যে চিকিৎসাসেবা প্রদান

যা যা মিস করেছেন

২৪ আর্টিলারি ব্রিগেড গুইমারা রিজিয়ন কর্তৃক ‘জাতির শ্রেষ্ঠ সন্তান’ বীর মুক্তিযোদ্ধাদের সম্মাননা অনুদান ও পার্বতঞ্চলের শান্তি-সম্প্রীতি- উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখার লক্ষে বাংলাদেশ সেনাবাহিনীর জনকল্যাণমূলক কার্যক্রমের অংশ হিসেবে মানবিক সহায়তা ও বিনা মূল্যে চিকিৎসাসেবা প্রদান করা হয়েছে।

বুধবার (১৫ মার্চ) সকাল ১১টায় গুইমারা কলেজিয়েট স্কুল মাঠে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়নের লক্ষে ২ হাজার পরিবারের মাঝে বিনামূল্যে বীজ ও ফলদ চারা, ৮টি কলেজের ১৬৫ জন শিক্ষার্থীর মাঝে বই বিতরণ, বিশুদ্ধ পানির সংকট নিরসনের লক্ষে ১৫০ পরিবারের মাঝে পানির ফিল্টার, বিদ্যুৎ বিহীন ২০ পরিবারের মাঝে সোলার প্যানেল, বেকারত্ব দ‚রীকরণে ২০পরিবারের মাঝে সেলাই মেশিন, অসহায় ২০ পরিবারের মাঝে ঢেউটিন, একজন পঙ্গু ব্যক্তিকে হুইল চেয়ার ও ১৯ জনকে উন্নত চিকিৎসার জন্য আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

এছাড়া ১২শ অসুস্থ ব্যক্তিকে গাইনী, ডেন্টাল ও মেডিসিন সংক্রান্ত চিকিৎসাসেবা প্রদান করা হয়েছে। এ সময় ২৪ আর্টিলারি ব্রিগেড গুইমারা রিজিয়নে রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো. কামাল মামুন, বিএএমএস, এনডিসি, পিএসসি, জি প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

এ সময় তিনি বলেন, বর্তমান প্রজন্মের কাছে স্বাধীনতা যুদ্ধে বীর মুক্তিযোদ্ধাদের অবদান স্মরণীয় করে রাখতে জাতির শ্রেষ্ঠ সন্তানদের প্রতি আমাদের এ সম্মাননা প্রদান। তাছাড়া পার্বত্যঞ্চলের স্থিতিশীল শান্তি শৃঙ্খলা বজায় রাখার লক্ষ্যে গুইমারা রিজিয়নের আওতাধীন এলাকায় বিভিন্ন ধরণের জনকল্যাণমূলক কার্যক্রম পরিচালনা করে আসছে। তারই ধারাবাহিকতায় আজকের এ মানবিক সহায়তা প্রদান। এ ধরণের কার্যক্রম আগামীতেও অব্যহত রাখতে সকলেসহযোগিতা চেয়েছেন তিনি।

এ সময় গুইমারা উপজেলা চেয়ারম্যান মেমং মারমাসহ রিজিয়নের অন্যান্য সামরিক পদস্থ কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

দ্যা মেইল বিডি/এইচএসএস

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security