সোমবার, এপ্রিল ২৯, ২০২৪

অ্যাথলেটিকসে দ্বিতীয় দেশ সেরা হাতীবান্ধার ঐশি

যা যা মিস করেছেন

হযরত আলী, লালমনিরহাট প্রতিনিধি: শেখ কামাল আন্তঃ স্কুল ও মাদরাসা অ্যাথলেটিকস প্রতিযোগিতায় দ্বিতীয় দেশ সেরা হয়েছে লালমনিরহাটের হাতীবান্ধার কিশোরী তাসমিন আক্তার ঐশি।

সোমবার(১৩ মার্চ) ঢাকা আর্মি স্টেডিয়ামে আন্তঃ স্কুল ও মাদরাসা অ্যাথলেটিকস প্রতিযোগিতায় দ্বিতীয় হয় ঐশি।

তাসমিন আক্তার ঐশি হাতীবান্ধা উপজেলার টংভাঙ্গা ইউনিয়নের ইসাহাক আলী ও আন্জুয়ারা দম্পতির মেয়ে। সে হাতীবান্ধা এসএস মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের সপ্তম ও সদ্য ভর্তিকৃত বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি) ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী।

জানা গেছে, শেখ কামাল আন্তঃ স্কুল ও মাদরাসা অ্যাথলেটিকস প্রতিযোগিতায় উপজেলা এবং জেলা পর্যয়ে প্রথম স্থান অধিকার করে তাসমিন আক্তার ঐশি। এরপর বিভাগীয় পর্যয়ে সেরা হয়ে জাতীয় পর্যয়ের প্রতিযোগিতায় একশত মিটার দৌড়ে অংশ গ্রহন করে ঐশি দ্বিতীয় স্থান অধিকার করে। ঢাকা আর্মি স্টেডিয়ামে এ প্রতিযোগিতা দ্বিতীয় হয়ে রৌপ্য পদক অর্জন করে।

প্রতিযোগিতা শেষে প্রধানমন্ত্রীর শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান ফজলুর রহমানের হাত থেকে রৌপ্য পদক গ্রহন করে ঐশি।

ঐশি’র ভাই শাহিনুর রহমান প্রান্ত বলেন, ঐশি’র এ অর্জন গোটা লালমনিরহাট জেলার মুখ উজ্জল করেছে। তিনি বোনের সাফল্যে সকলের কাছে দোয়া চেয়েছেন।

দ্যা মেইল বিডি/এইচএসএস

 

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security