বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪

অভয়নগরে দুই সন্তানের জননীকে ধর্ষণে অভিযুক্ত গ্রেফতার

যা যা মিস করেছেন

 

যশোরের অভয়নগর উপজেলায় দুই সন্তানের জননীকে ধর্ষণ মামলায় অভিযুক্ত এস এম জিহাদ হোসেন রাব্বী (২৬) কে গ্রেফতার করেছে অভয়নগর থানা পুলিশ।
আজ মঙ্গরবার (১৪ মার্চ) সকালে উপজেলার মধ্যপুর গ্রামের একটি বাড়ি থেকে পুলিশ তাকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত রাব্বী উপজেলার মধ্যপুর গ্রামের আবুল কালাম আজাদের ছেলে।

অভয়নগর থানা ও মামলা সুত্রে জানা গেছে, অভয়নগর উপজেলার মধ্যপুর গ্রামের দুই সন্তানের জননী প্রতিদিন প্রতিবেশী আবুল কালাম আজাদের বাড়ি থেকে গরুর খাবারের জন্য ভাতের মাড় আনতেন। পূর্বের ন্যায় গত ৭ মার্চ বিকালে ঐ বাড়িতে গরুর খাবার আনতে গেলে রাব্বী ছাড়া আর কেউ না থাকায় সুযোগ বুঝে রাব্বী মহিলাকে একা পেয়ে পিছন থেকে জড়িয়ে ধরে ঘরের মধ্যে নিয়ে যায়। এসময় ঐ মহিলা চিৎকার করলে তার মুখে কাপড় দিয়ে চেপে ধরে জোরপুর্বক ধর্ষণ করে। ঐ মহিলা বাড়িতে এসে প্রতিবেশীদের জানান। এরপর তিনি অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা শেষে অভয়নগর থানায় এস এম জিহাদ হোসেন রাব্বীর নামে মামলা দায়ের করলে আজ সকালে পুলিশ উপজেলার মধ্যপুর গ্রামের একটি বাড়ি থেকে তাকে আটক করে।

মামলার তদন্তকারী কর্মকর্তা উপ পুলিশ পরিদর্শক মোকলেছুর রহমান জানান, দুই সন্তানের জননীকে
ধর্ষণের ঘটনায় থানায় মামলা হয়েছে। ঘটনার সাথে জড়িত এস এম জিহাদ হোসেন রাব্বীকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

 

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security