রবিবার, মে ৫, ২০২৪

মৌলভীবাজারে ছাত্র ও যুবলীগ বিএনপির সংঘর্ষে রণক্ষেত্র

যা যা মিস করেছেন

মৌলভীবাজারে আওয়ামী লীগ-বিএনপি ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয় পক্ষের কমপক্ষে ২৫ জন আহত হয়েছেন।

আজ শনিবার (১১ মার্চ) দুপুরে শহরের শহীদ মিনার এলাকায় এ ঘটনা ঘটে। সংঘর্ষ চলাকালে ১টি গাড়ী ভাঙচুর করা করা হয়। আহতরা স্থানীয় বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা নেন। জেলা বিএনপির সহ-সভাপতি ফয়জুল করিম ময়ূন বলেন, দুপুর ১টার দিকে শহীদ মিনার থেকে শুরু হওয়া বিএনপির মাববন্ধনের প্রস্তুতিকালে ছাত্রলীগ ও যুবলীগ দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায়।
এ সময় জেলা বিএনপির সভাপতি এম নাসের রহমানসহ সংগঠনের প্রায় ১৫ জন আহত হয়েছে।
জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক রেজাউর রহমান সুমন বলেন, শহীদ মিনার থেকে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে আওয়ামী লীগের শান্তি সমাবেশ চলছিল।
এ সময় কে বা কারা মিছিলের মধ্যে ঢিল মারে এরপর থেকেই এ সংঘর্ষের সৃষ্টি হয়।
এ ঘটনায় অতিরিক্ত পুলিশ সুপার হাসান মোহাম্মদ নাছের রিকাবদার বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। কে বা কারা এ সংঘর্ষ ঘটিয়েছে তা এখনো জানা যায়নি। সিসি ভিডিও ফুটেজ দেখে অপরাধীদের আইনের আওতায় নিয়ে আনা হবে।
এর আগে মৌলভীবাজার সরকারি স্কুল মাঠে অবস্থিত শহীদ মিনার প্রাঙ্গণে বিদ্যুতের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি, নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি, নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন ও বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তিসহ ১০ দফা দাবিতে মানববন্ধনের জন্য জড়ো হয়েছিলেন বিএনপির বিভিন্ন অঙ্গ-সহযোগী সংগঠনগুলো মানববন্ধন কর্মসূচি পালনের জন্য।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security