বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪

ডিজনি শিশু পার্কের নামে অশ্লীল ও অসামাজিক কার্যক্রম বন্ধের দাবিতে মানববন্ধন

যা যা মিস করেছেন

স্টাফ রিপোর্টার : নেত্রকোনা বারহাট্রা উপজেলায় নুরুল্লাচর গ্রামে গড়ে উঠা ডিজনি চিলড্রেন পার্কে অশ্লীল ও অসামাজিক কার্যক্রম বন্ধের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। রবিবার (৫ মার্চ, ২০২৩) সকাল সাড়ে ১০টার দিকে ৬নং সিংধা ইউনিয়নবাসীর আয়োজনে জেলা প্রশাসক কার্যালয়ের সামনে ঘন্টাকাল ব্যাপী এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এতে জেলার বারহাট্টা ও মোহনগঞ্জ উপজেলার প্রায় দুই শতাধিকের বেশি নারী-পুরুষ অংশগ্রহণ করেন। মানববন্ধন শেষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য জেলা প্রশাসক বরাবরে স্মারকলিপি প্রদান অংশগ্রহণকারীরা।

মানববন্ধনে বক্তব্য প্রদান করেন, সিংধা ইউপির ১নং ওয়ার্ডের মেম্বার জিন্নাতুল হক হীরা, সমাজকর্মী হালিমা আক্তার, আলোকদিয়া গ্রামের মো. কাইয়ুম মিয়া, সাইদুল, মোহনগঞ্জ পৌরসভার সংক্ষিত মহিলা কাউন্সিলর হেলেনা আক্তার, ব্যবসায়ী কৃষ্ণ গোম্বামীসহ আরো অনেকে।

মানববন্ধনে বক্তারা বলেন, ডিজনি শিশু পার্কে অসামাজিক কাজসহ অশ্লীলতা ও বেহায়াপনা দিন দিন বেড়ে চলেছে। পার্কের ভেতরে বেশ কিছু ঘর তৈরি করা হয়েছে তাতে স্কুল কলেজের শিক্ষার্থীরা অসামাজিক কর্মকান্ডে লিপ্ত থাকে। এসব কাজ বন্ধ না করা হলে ভবিষ্যতে এলাকার নতুন প্রজন্ম তথা যুব সমাজ ধ্বংসের মুখে নিমজ্জিত হবে।

এব্যাপারে ডিজনি শিশু পার্কের ব্যবস্থাপক আনোয়ার হোসেন বলেন, পার্কের মালিক ও তার ভাতিজা দ্বন্ধের কারণে এ ধরণের অভিযোগ উঠেছে। পার্কের ভেতর অসামাজিক কার্যকলাপ করে এমন ধরণের ঘরের অস্থিত্ব খুঁজে পাবেন না। তাছাড়া এ পার্কে স্কুল কলেজের ড্রেস পড়ে কোন শিক্ষার্থীদের প্রবেশের সুযোগ নেই। তবে বিশেষ দিনে শিক্ষার্থীরা ড্রেস পড়ে প্রবেশ করতে পারে বলে জানান তিনি।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security