শনিবার, মে ৪, ২০২৪

ভাড়া বাসা থেকে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

যা যা মিস করেছেন

তাসলিমুল হাসান সিয়াম, গাইবান্ধা জেলা প্রতিনিধি : গাইবান্ধার গোবিন্দগঞ্জ পৌর শহরের একটি ভাড়া বাসা থেকে মিঠুন সরকার (২৫) নামে এক যুবকের অর্ধগলিত ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মিঠুন সরকার রবি মোবাইল ফোন টাওয়ারের টেকনিশিয়ান পদে কর্মরত ছিলেন।

শনিবার (৪ মার্চ) সন্ধ্যা ৬টার দিকে গোবিন্দগঞ্জ পৌর শহরের ৯নং ওয়ার্ডের বর্ধনকুটি এলাকার সততা নিবাস নামে সাবেক পুলিশ কর্মকতা আনছার আলী বাসার একটি রুমের দরজা ভেঙে তার মরদেহটি উদ্ধার করা হয়।

মিঠুন সরকারের গ্রামের বাড়ি জয়পুরহাট সদরের পেচুলিয়া গ্রামে। তিনি ওই গ্রামের সন্তোষ সরকারের ছেলে। গত দেড়মাস ধরে মিঠুন সরকার ওই বাড়িতে ভাড়া থাকতেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, গত কয়েকদিন ধরে কাজে যায়নি মিঠুন সরকার। এমনকি তার মোবাইল ফোনও বন্ধ পাওয়া যায়। বিষয়টি সন্দেহ হওয়ায় তার ভাড়া বাসার গিয়ে রুমের দরজা-জানাল বন্ধ পাওয়া যায়। এসময় রুম থেকে দুর্গদ্ধ পাওয়ায় বিষয়টি পুলিশকে জানানো হয়। পরে পুলিশ এসে রুমের দরজা ভেঙে মিঠুন সরকারের অরধগলিত ঝুলন্ত মরদেহ উদ্ধার করে।

বিষয়টি নিশ্চিত করে গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইজার উদ্দিন বলেন, গত ২৮ ফ্রেবুয়ারি থেকে মিঠুনের খোঁজ পাওয়া যাচ্ছিলোনা। তার ভাড়া বাসার ঘরের দরজা-জানালা ভেতর থেকে ছিটকিনি লাগানো ছিলো। খবর পেয়ে দরজা ভেঙে গলায় রশি লাগানো অবস্থায় মিঠুন সরকারের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। ঘটনার চারদিন হওয়ায় তার মরদেহে পচন ধরতে শুরু করায় গন্ধ বের হচ্ছিলো।

ওসি আরও জানান, ধারণা করা হচ্ছে, গলায় রশি পেচিয়ে মিঠুন সরকার আত্মহত্যা করেছে। ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করাসহ বিভিন্ন আলামত সংগ্রহ করা হয়েছে। তবে কি কারণে তিনি আত্মহত্যা করেছেন তা নিশ্চিত হওয়া যাচ্ছেনা। নিহতের স্বজনদের সাথে কথা বলে বিস্তারিত জানার চেষ্টা করা হচ্ছে। রাতের মধ্যে ময়নাতদন্তের জন্য মরদেহ গাইবান্ধা সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security