বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪

উপজেলা প্রেসক্লাব উখিয়া’র কার্যকরী কমিটির দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন

যা যা মিস করেছেন

পজেলা প্রেসক্লাব উখিয়া’র কার্যকরী কমিটির দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে। নির্বাচনে সভাপতি নির্বাচিত হয়েছেন এম আবুল কালাম আজাদ এবং সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছেন শাকুর মাহমুদ চৌধুরী।

শনিবার (১৮ ফেব্রুয়ারী) উপজেলা প্রেসক্লাব উখিয়া’র কার্যালয়ে সকাল ১০ঃ৩০ মিনিট থেকে ভোট গ্রহণ শুরু হয়ে দুপুর ১২ঃ৩০ মিনিটে শেষ হয়।

নির্বাচনে ১৩টি পদের মধ্যে ৭টি পদে প্রতিদ্বন্দ্বী না থাকায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়। বাকি ৬ পদে প্রতিদ্বন্দ্বিতা করেন মোট ১৪ প্রার্থী। মোট ভোটার সংখ্যা ৩১ জন, ভোট প্রয়োগ করেছে ২৮ জন।

তার মধ্যে সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করেন ২ জন। মোসলেহ উদ্দিন পেয়েছেন ১২ ভোট, তার প্রতিদ্বন্দ্বী এম আবুল কালাম আজাদ ১৬ ভোট পেয়ে নির্বাচিত।

সহ সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করেন ২ জন। এম আর আয়াজ রবি ১৪ ভোট ও আব্দুল হাকিম ১৪ ভোট। তাদের উভয়ের প্রাপ্ত ভোট সমান হওয়ায় প্রধান নির্বাচন কমিশনার এর সিদ্ধান্ত মতে ২ জন প্রার্থীই যথাক্রমে ১ বছর করে ২ বছর ক্লাবের অর্পিত দায়িত্ব পালন করবেন।

সাধারন সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করেন ২ জন। শাকুর মাহমুদ চৌধুরী ১৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছে। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী মারজান আহম্মদ চৌধুরী পেয়েছেন ১২ ভোট।

সাংগঠনিক সম্পাদক পদে এম মোস্তফা কামাল আজিজি ১৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছে , তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী নুরুল আলম সিকদার পেয়েছেন ১২ ভোট।

ধর্ম বিষয়ক সম্পাদক পদে তারেকুল রহমান ১৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছে, প্রতিদ্বন্দ্বী প্রার্থী জাহেদ আলম পেয়েছেন ১২ ভোট।

নির্বাহী সদস্যদের মধ্যে ৪ প্রার্থীর লড়াইয়ে সর্বোচ্চ ১৯ ভোট পেয়ে ১ম নির্বাহী সদস্য হয়েছেন মোঃ জয়নাল উদ্দিন, ১৮ ভোট পেয়ে ২য় নির্বাহী সদস্য নির্বাচিত হয়েছেন আব্দুর রহিম ও বাকি ২জন সদস্য শহিদুল ইসলাম ও আব্দুল লতিফ বাচ্চু সমান ভোট (১৩) পাওয়ায় নির্বাচন কমিশনার এর সির্ধান্তমতে ২ জনকে যথাক্রমে ১ বছর করে ক্লাবের দায়িত্ব অর্পন করেন।

যে ৭টি পদে প্রতিদ্বন্দ্বী না থাকায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। যথাক্রমে যুগ্ন সাধারণ সম্পাদক পদে এম বশর চৌধুরী , অফিস সম্পাদক পদে মোঃ মুফিজুল ইসলাম, অর্থ সম্পাদক পদে হেলাল উদ্দিন, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক পদে মোঃ সেলিম উদ্দিন, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক পদে কামাল উদ্দিন জয়, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক পদে কাশেদ নুর, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক পদে মোঃ মিছবাহ উদ্দিন আজাদ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security