বুধবার, মে ১, ২০২৪

র‍্যাব-পুলিশের যৌথ অভিযানে বশেমুরবিপ্রবি শিক্ষার্থীকে ধর্ষণ চেষ্টাকারী গ্রেফতার

যা যা মিস করেছেন

জহরুল ইসলাম,বশেমুরবিপ্রবি প্রতিনিধিঃ

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) শিক্ষার্থীকে ধর্ষণের চেষ্টাকারী মো: আলমগীর হোসেনকে গ্রেফতার করা হয়েছে। রোববার (১২ ফেব্রুয়ারি) সন্ধ্যায় র‌্যাব-পুলিশের এক যৌথ অভিযানে তাকে গ্রেফতার করা হয়।

বিষয়টি নিশ্চিত করে মামলার তদন্ত কর্মকর্তা মো: সাইফুল ইসলাম বলেন, “গতকাল র‌্যাব-পুলিশসহ কয়েকটা টিমের যৌথ অভিযানে আসামীকে গ্রেপ্তার করা হয়। গ্রেফতারের পর তিনি র‌্যাব হেফাজতে ছিলেন এবং আজ দুপুরে তাকে থানায় হস্তান্তর করা হয়েছে। বর্তমানে তিনি কাস্টডিতে রয়েছেন। তাকে আদালতের মাধ্যমে জেল-হাজতে প্রেরণ করা হবে।”

এর আগে শুক্রবার বিকেলে টিউশন দেয়ার কথা বলে গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) এক ছাত্রীকে ডেকে নিয়ে ধর্ষণ চেষ্টার ঘটনা ঘটে। অভিযুক্ত ওই ব্যক্তির নাম আলমগীর হোসেন।

তার ভিজিটিং কার্ডে পরিচয় হিসেবে গোপালগঞ্জ জেলা জজ কোর্টের আইনজীবী উল্লেখ রয়েছে। এছাড়া ভিজিটিং কার্ড সূত্রে জানা গেছে, তিনি গোপালগঞ্জের ঘোনাপাড়ার এডভান্স জামান সেন্টারের থা ইন চাই রেস্টুরেন্টে অ্যান্ড পার্টি সেন্টারের পরিচালক হিসেবেও দায়িত্ব পালন করছেন।

এ ঘটনায় বশেমুরবিপ্রবির উপ-রেজিস্ট্রার মো: মোরাদ হোসেন বাদী হয়ে শুক্রবার রাতেই গোপালগঞ্জ সদর থানায় ধর্ষণ চেষ্টার অভিযোগে একটি এজাহার দায়ের করেছেন।

এজাহার সূত্রে জানা গিয়েছে, অভিযুক্ত আলমগীর হোসেন বাচ্চাদের পড়ানোর জন্য ভুক্তভোগী শিক্ষার্থীকে তার বাসায় যেতে বলে। ভুক্তভোগী শিক্ষার্থী পড়ানোর উদ্দেশ্যে বাসায় যাওয়ার পর আলমগীর হোসেন বিভিন্ন ধরনের কথা বলার একপর্যায়ে হঠাৎ করে উক্ত ছাত্রীর শরীরের স্পর্শ কাতর স্থানে হাত দিয়ে শ্লীলতাহানি করে ও ছাত্রীর পরিধেয় পোশাক ছিড়ে জোর পূর্বক তাকে ধর্ষনের চেষ্টা করে। এসময় আত্মরক্ষার্থে উক্ত ছাত্রী চিৎকার করলে পাশের বাসার এক অজ্ঞাত মহিলা ও আশেপাশের লোকজন তাকে উদ্ধার করে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security