রাতে চিড়িয়াখানার ভেতরে রহস্যময় প্রাণী, সাহায্য চাইছে কর্তৃপক্ষ – দ্যা মেইল বিডি / খবর সবসময়
Lead Newsআন্তর্জাতিকজানা- অজানা

রাতে চিড়িয়াখানার ভেতরে রহস্যময় প্রাণী, সাহায্য চাইছে কর্তৃপক্ষ

যুক্তরাষ্ট্রের টেক্সাসের আমারিলো চিড়িয়াখানার ভেতরে রাতের বেলা রহস্যময় এক প্রাণীর দেখা মেলেছে। এরপর কর্তৃপক্ষ শহরবাসীর কাছে ওই প্রাণীর পরিচয় সম্পর্কে জানতে চেয়েছেন। কর্তৃপক্ষ জানিয়েছে, গত ২১ মে রাত ১:২৫ মিনিটের দিকে এই রহস্যময় প্রাণীটির দেখা মেলে। এরপর থেকে সেটি ‘আনআইডেন্টিফায়েড আমারিলো অবজেক্ট’ হিসেবে বিবেচিত হচ্ছে। খবর নিউইয়র্ক পোস্ট।

টেক্সাসের ‘সিটি অব আমারিলো’ টুইটারে ওই ছবি পোস্ট করে। ক্যাপশনে লেখা হয়, আমারিলো চিড়িয়াখানায় এক অদ্ভুত প্রাণীর ছবি ধরা পড়েছে। গত ২১ মে রাত প্রায় ১টা ২৫ নাগাদ প্রাণীটি ওখানে দাঁড়িয়েছিল। এটা কি কোনো আগন্তুক, যিনি রাতের বেলায় হাঁটতে বেরিয়েছিলেন? নাকি এটা একটা চুপাক্যাবড়া?

প্রসঙ্গত, লাতিন আমেরিকার জনপ্রিয় কিংবদন্তী চুপাক্যাবড়া হল নেকড়ে-মানুষের আদলেরই একটি কাল্পনিক প্রাণী। দানবীয় এই প্রাণী অন্য প্রাণীদের আক্রমণ করে এবং তাদের রক্ত খায়। নামটি স্প্যানিশ শব্দ চুপার (চুষতে) এবং ক্যাবড়া (ছাগল) থেকে নেওয়া হয়েছে। চুপাক্যাবড়াকে তাই বলা যেতে পারে ‘ছাগল-চোষা’।
ছায়াময় ওই প্রাণীটি যে কি তা আসলে শনাক্ত করা যায়নি। স্থানীয় কর্তৃপক্ষ এক বিবৃতিতে এই রহস্যের সমাধান চেয়ে জানিয়েছে, এটি কি একটি অদ্ভুত টুপিওয়ালা ব্যক্তি ছিল যে রাতে হাঁটতে পছন্দ করে? তার পিছনের পায়ে একটি বড় কোয়োট? একটি চুপাকাবড়্যা? এটা আমারিলোর একটা রহস্য- যা সমাধানে সাহায্য দরকার।

Show More

এই বিভাগের আর খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close