বুধবার, জুন ১২, ২০২৪

মদনে ট্রাক চাপায় শ্রমিক নিহত

যা যা মিস করেছেন

দেওয়ান রানা, মদন (নেত্রকোনা) প্রতিনিধিঃ নেত্রকোনার মদনে ট্রাকের চাপায় রকি মিয়া (১৮) নামের একজন শ্রমিক মারা গেছে। মঙ্গলবার রাত আনুমানিক ১ টার দিকে মদন-খালিয়াজুরি সড়কের সরকারি কলেজ মোড়ের পাশে এ ঘটনা ঘটেছে। নিহত রকি মিয়া নেত্রকোনার আটপাড়া উপজেলার বাউশা গ্রামের সোনা মিয়ার ছেলে।

এ ঘটনায় ট্রাকসহ বিজয় নামের এক ব্যাক্তি থানায় আটক রয়েছে। আটককৃত ব্যাক্তি ওই ট্রাক চালকের সহকারি বলে জানা গেছে।

স্থানীয় লোকজন ও পুলিশ সূত্রে জানা গেছে, রকি মিয়া মদন বাজারের রফিক ডেকোরেশনের দোকানে কাজ করে। মঙ্গলবার রাতে কাজ শেষে কুলিয়াটি থেকে দোকানের দিকে যাচ্ছিল রকি মিয়া। এ সময় একটি ট্রাক তাকে চাপা দেয়। এ সময় স্থানীয় লোকজন ট্রাকসহ তিনজনকে আটক করে আহত রকি মিয়াকে মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। পরে কর্তব্যরত চিকিৎসক রকিকে মৃত ঘোষনা করেন। এ সময় স্বাস্থ্য কমপ্লেক্স থেকে আটক হওয়া দুই ব্যাক্তি পালিয়ে যায়। পুলিশ মরদেহের সুরতহাল রিপোর্ট তৈরী করে ময়নাতদন্তের জন্য নেত্রকোনার আধুনিক সদর হাসপাতালে পাঠায়। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

মদন থানার এসআই গোপাল চন্দ্র ঘোষ জানান,‘মরদেহের সুরতহার রিপোর্ট তৈরী করে ময়নাতদন্তের জন্য নেত্রকোনা পাঠানো হয়েছে। ট্রাকসহ থানায় এক ব্যাক্তি আটক রয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ