শুক্রবার, জুন ২১, ২০২৪

কামাল ও তাজ সহ সদর উপজেলায় ৮ প্রার্থীর মনোনয়নপত্র বৈধ

যা যা মিস করেছেন

তিমির বনিক,মৌলভীবাজার প্রতিনিধি:

মৌলভীবাজার সদর উপজেলায় দ্বিতীয় দাপে আগামী ২১মে অনুষ্ঠিত হতে যাচ্ছে উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ। এ নির্বাচনে মৌলভীবাজার সদর উপজেলা থেকে মোট ৮ জন মনোনয়নপত্র দাখিল করেন। এরমধ্যে মঙ্গলবার মনোনয়নপত্র যাচাইবাচাই শেষে এক ভাইস-চেয়ারম্যানের প্রার্থীতা বাতিল হয়েছে।

গতকাল মঙ্গলবার (২৩ই এপ্রিল) বিকেলে মৌলভীবাজার অতিরিক্ত জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার আব্দুস সালাম চৌধুরী জানান, ঋণ খেলাপির দায়ে ভাইস-চেয়ারম্যান প্রার্থী আব্দুল আজিজ এর মনোনয়নপত্র বাতিল করা হয়েছে।

চেয়ারম্যান পদে ২ প্রার্থী মো: কামাল হোসেন ও তাজুল ইসলাম তাজের প্রার্থীতা বৈধ ঘোষনা করা হয়। এছাড়া ভাইস-চেয়ারম্যান পদে মনোনয়ন বৈধ হয়েছে, অমিত হাসান সাজু, আমিরুল হোসেন চৌধুরী, মোঃ তুষার আহমদ ও সিতার আহমদ।

মহিলা ভাইস-চেয়ারম্যান পদে একক প্রার্থী হওয়ায় শাহীনা রহমান এর মনোনয়নপত্র বৈধতা পেয়ে বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী হয়েছেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ