...
সোমবার, এপ্রিল ১, ২০২৪

অবশেষে শপথ নিলেন পাকিস্তানের নতুন মন্ত্রিসভার সদস্যরা

যা যা মিস করেছেন

পাকিস্তানের নতুন সরকারের নতুন মন্ত্রিসভা শপথ গ্রহণ করেছে। মঙ্গলবার পাকিস্তানের প্রেসিডেন্টের বাসভবন আইওয়ান-ই-সদরে এই শপথ অনুষ্ঠিত হয়। স্থানীয় সময় সোমবার দিবাগত রাত সাড়ে ৮টায় পাকিস্তানের নতুন মন্ত্রিসভার সদস্যদের শপথ নেয়ার কথা ছিল। কিন্তু প্রেসিডেন্ট আরিফ আলভি নতুন মন্ত্রিদের শপথ পড়াতে অপারগতা জানান। এরফলে শপথগ্রহণ একদিন পিছিয়ে দেয়া হয়। প্রেসিডেন্ট শপথ পড়াতে অপারগতা প্রকাশ করায় মঙ্গলবার সিনেটের চেয়ারম্যান সাদিক সানজারানি নতুন মন্ত্রিদের শপথ পড়ান।

জিও টিভির খবরে বলা হয়েছে, এই মন্ত্রিসভায় রয়েছে ৩১ ফেডারেল মন্ত্রী, তিন রাজ্যমন্ত্রী এবং তিন উপদেষ্টা। এর আগেই মন্ত্রিসভার তালিকা প্রকাশ করেছিল মন্ত্রিপরিষদ বিভাগ। জিও নিউজের এক অনুষ্ঠানে এক পিএমএল-এন নেতা জানিয়েছিলেন, পিপিপি চেয়ারম্যান বিলওয়াল ভুট্টো হবেন পাকিস্তানের নতুন পররাষ্ট্রমন্ত্রী।
তবে মন্ত্রিসভার তালিকায় তার নাম নেই। নতুন মন্ত্রিসভার সদস্যদের মধ্যে ১৪ জন পাকিস্তান মুসলিম লীগ-নওয়াজ (পিএমএল-এন), পিপিপি ৯, জমিয়তে উলেমায়ে ইসলাম-ফজল (জেইউআই-এফ) ৪ ও অন্য জোট শরিক দলের সাতজন মন্ত্রী হিসেবে শপথ নেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security
Seraphinite AcceleratorOptimized by Seraphinite Accelerator
Turns on site high speed to be attractive for people and search engines.