মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪

নেত্রকোণায় প্রেমিককে বিয়ে করতে না পেরে প্রেমিকার আত্মহত্যা

যা যা মিস করেছেন

নিজস্ব প্রতিবেদক: প্রেমিককে বিয়ে করতে না পেরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে প্রেমিকা। নেত্রকোণার দুর্গাপুর পৌর শহরের দক্ষিণপাড়া এলাকার সুসং আশ্রয়ন প্রকল্পে এ ঘটনা।

শুক্রবার (২৯ মার্চ) দুপুরে আশ্রয়ন প্রকল্পের ৪/৪ নম্বর ঘরে থেকে ঝুলন্ত মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নেত্রকোণা আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে পুলিশ।

নিহত প্রেমিকা সবুজা খাতুন (১৯)আশ্রয়ন প্রকল্পের ৪/৩ নম্বর ঘরের মঞ্জু ইসলামের মেয়ে। অপরদিকে প্রেমিক বাবু মিয়া পার্শ্ববর্তী ৪/২ নম্বর ঘরের আব্দুল আলীর ছেলে।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা গেছে, সবুজা আর বাবু দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। গত তিন-চার দিন আগে ছেলে-মেয়েকে একত্রে দেখতে পেয়ে দুই পারিবারের মধ্যে জানাজানি হয়। পরে মিমাংসার মাধ্যমে দুইজনের বিয়ের আশ্বাস দেয় ছেলের পরিবার। এই সুযোগে ছেলের পরিবারের লোকজন ছেলেকে দূরে কোথাও পাঠিয়ে দেয়। এ খবর সবুজা জানতে পেরে এরই জের ধরে এ আত্মহত্যা ঘটিয়েছে। এদিকে এ ঘটনা ঘটার পরপরই ছেলে পরিবারের লোকজন পালিয়েছে বলেও জানায় নিহতের পরিবার।

এ ব্যাপারে দুর্গাপুর থানার উপ-পরিদর্শক (এসআই) জহিরুল ইসলাম জানান, নিহতের নিজ বসত ঘরের পাশের একটি বসত ঘরের ভিতরে বাঁশের সঙ্গে উড়ানা পেছানো ঝুলন্ত অবস্থায় লাশ উদ্ধার করা হয়। সুরতহাল প্রতিবেদন তৈরী শেষে লাশ ময়নাতদন্তের জন্য নেত্রকোণা আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ বিষয়ে লিখিত অভিযোগ পেলে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ