...
রবিবার, এপ্রিল ২৮, ২০২৪

৩৮ কেজি গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী র‌্যাবের হাতে আটক

যা যা মিস করেছেন

কে. এম. সাখাওয়াত হোসেন: লোহার শীট দিয়ে মডিফাই করে বানানো বক্সে ভেতরে অভিনব কায়দায় পাচারকালে ৩৮ কেজি গাঁজাসহ দুজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৪। এসময় তাদের কাছ থেকে নগদ চার হাজার টাকা, দুইটি মোবাইল ও একটি পিকআপ জব্দ করা হয়।

আটককৃতরা হলো- ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার বায়েক পশ্চিমপাড়া গ্রামের মৃত আ. রহমানের ছেলে মো. আবুল বাসার (৪২)। আরেকজন একই জেলা ও উপজেলার নয়নপুর গ্রামের মৃত আসমত আলীর ছেলে মো. শফিকুল ইসলাম (৬১)।

গোপন তথ্যের ভিত্তিতে শুক্রবার (২৯ মার্চ) বেলা পৌনে ১১টার দিকে তাদেরকে কিশোরগঞ্জের বাজিতপুর উপজেলার পিরিজপুর বাজারস্থ বাশমহল সংলগ্ন ভৈরব-কিশোরগঞ্জ মহাসড়কে তল্লাশী চৌকি স্থাপন ও গাড়ী তল্লাশী করে তাদেরকে মাদকসহ আটক করা হয়।

র‌্যাব-১৪ (সিপিসি-২) কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার ও স্কোয়াড্রন লীডার মো. আশরাফুল কবিরের প্রেরিত প্রেস বিজ্ঞপ্তি থেকে এসব তথ্য জানা গেছে।

র‌্যাব জানায়, পিকআপটি তল্লাশী চৌকির কাছাকাছি আসলে থামানো সংকেত দেওয়া হয়। র‌্যাবের রাস্তা বেরিকেডের সামনে গাড়ীটি থামামাত্রই দুজন অজ্ঞাত ব্যক্তি পালানোর চেষ্টাকালে তাদের হাতেনাতে আটক হয়। পরে গাড়ী তল্লাশীর সময় আটক দুজনের দেখানো তথ্যে পিকআপের পেছনে বডির উপরে লোহার শীট মাডিফাই করে বানানো বক্সের ভেতর হতে ৩৮ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

র‌্যাব আরও জানায়, উদ্ধারকৃত গাঁজা ব্রাহ্মণবাড়িয়া জেলা হতে সংগ্রহ করে তা পাইকারি বিক্রির জন্য কিশোরগঞ্জের পাকুন্দিয়া থানা এলাকার দিকে যাচ্ছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক দুজন স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে বাজিতপুর থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়ধীন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security
Seraphinite AcceleratorOptimized by Seraphinite Accelerator
Turns on site high speed to be attractive for people and search engines.