শনিবার, এপ্রিল ১৩, ২০২৪

নজরুল বিশ্ববিদ্যালয় সাংবাদিক ফোরামের ইফতার মাহফিল অনুষ্ঠিত

যা যা মিস করেছেন

শাকিল বাবুৃ
নজরুল বিশ্ববিদ্যালয় প্রতিনিধি

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক ফোরামের আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৬ মার্চ) রমজানের ১৫তম দিনে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয় বিশ্ববিদ্যালয়ের জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের কনফারেন্স কক্ষে।

নজরুল বিশ্ববিদ্যালয়ে কর্মরত ক্যাম্পাস সাংবাদিকদের সংগঠন সাংবাদিক ফোরামের সদস্যদের উদ্যোগে এই আয়োজন করা হয়। কোরআন তিলাওয়াত ও দোয়া-মোনাজাতের মাধ্যমে ইফতার শুরু হয়। আয়োজিত ইফতার মাহফিলের অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নজরুল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. সৌমিত্র শেখর। এসময় আরো উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর সঞ্জয় কুমার মুখার্জি, ছাত্র পরামর্শ ও নির্দেশনা দপ্তরের পরিচালক ড. মোহাম্মদ মেহেদী উল্লাহ, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রভোস্ট মাসুম হাওলাদার, অগ্নি-বীনা হলের প্রভোস্ট কল্যাণাংশু নাহা, বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তরের অতিরিক্ত পরিচালক ও পিএস টু ভিসি এস এম হাফিজুর রহমান এবং সাংবাদিক ফোরামের সদস্যবৃন্দ।

উপাচার্য অধ্যাপক ড. সৌমিত্র শেখর বলেন, সাংবাদিকতা একটি চ্যালেঞ্জিং পেশা। বিশ্ববিদ্যালয় সাংবাদিকতার পাশাপাশি যাতে নিজের একাডেমিক পড়াশোনা ঠিক থাকে সেদিকেও খেয়াল রাখতে হবে। নিজের অবস্থানে টপার হতে হবে। বিভিন্ন ব্যস্ততায় ক্লান্ত থাকার পরও সাংবাদিক ফোরামের ইফতার আয়োজনে অংশগ্রহণ করতে পেরেছি, সাংবাদিক ফোরামের সদস্যদের জন্য শুভ কামনা।

এছাড়াও বিশ্ববিদ্যালয়কে ইতিবাচক উপস্থাপনার মধ্য দিয়ে কার্যক্রম চালিয়ে যাওয়ার আহ্বান জানান তিনি।

নজরুল বিশ্ববিদ্যালয় সাংবাদিক ফোরামের সভাপতি শাকিল বাবু বলেন, ইফতার আয়োজন আমাদের মুসলিমদের জন্য ধর্মীয় ও সামাজিক রীতি ও ঐতিহ্য। রমজান মাস সবার জন্য বরকতময়। এই মাস সবার জন্য মঙ্গলময় হোক। আমরা সফলভাবে আয়োজন সম্পন্ন করতে পেরেছি। আমাদের মাননীয় উপাচার্য অধ্যাপক ড. সৌমিত্র শেখর স্যারকে ধন্যবাদ এত ব্যস্ততার মাঝেও সময় দেওয়ার জন্য। আমাদের এমন প্রোগ্রাম ভবিষ্যতেও অব্যহত থাকবে বলে আশা করছি।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ