মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪

সরিষাবাড়ীতে নিখোজের চারদিন পর টাংকির ভিতরে মিলল শিক্ষার্থীর লাশ

যা যা মিস করেছেন

জামালপুর প্রতিনিধি- জামালপুরের সরিষাবাড়ীতে  নিখোজের চারদিন পর টাংকির ভিতর থেকে উজ্জ্বল মিয়া (১৪) নামের শিক্ষার্থীর লাশ উদ্ধার করেছে পুলিশ। খবর পেয়ে রবিবার (৩১ মার্চ) দুপুর সাড়ে তিনটায়  ঘটনাস্থল পরিদর্শন করেছেন জামালপুর পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল)  সোহরাব হোসাইন ও সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মুশফিকুর রহমান।  এরপরেই বিকাল ৪ টায় অতিরিক্ত পুলিশ সুপার সোহরাব হোসেনের নেতৃত্বে বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করে আবু সাইদ ও সাদ্দাম নামের ২ জনকে আটক করেছে পুলিশ।  নিহত উজ্জ্বল মিয়া সরিষাবাড়ী উপজেলার ডোয়াইল ইউনিয়নের চর বালিয়া পুর্ব পাড়ার অসর আলীর ছেলে।  উজ্জ্বল শেখ খলিলুর রহমান ভোকেশনাল ইনস্টিটিউট এর নবম শ্রেণীর শিক্ষার্থী।  ৩১ মার্চ সন্ধ্যা এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছিল।

পুলিশ ও নিহতের পরিবার এবং স্থানীয় সুত্রে জানা গেছে,  উপজেলার বালিয়া গ্রামের অসর আলীর ছেলে উজ্জ্বল মিয়া গত বুধবার সন্ধ্যায় বাড়ি থেকে তার কয়েকজন বন্ধুরা ডেকে নিয়ে আসে।  এর পর  নিখোঁজ হয় উজ্জ্বল ।  পরে ২৭ মার্চ রাত ১১ টায়  পরিবারের লোকজন রাতে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগের পরেই সরিষাবাড়ী থানা পুলিশ বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করে।  এদিকে গতকাল রোববার বাড়ির আঙ্গিনায় তার বোন কাজ করতে ছিলেন।  এ সময় পায়খানা টেংকি থেকে গন্ধ বের হয়। পরে ট্যাংকির মুখ খুলে উজ্জল মিয়ার লাশ সনাক্ত করে তার বোন ও পরিবারের লোকজন। পরে পুলিশে খবর দিলে দুপুর ৩ টায় পুলিশ ঘটনাস্থলে গিয়ে দীর্ঘ আড়াই ঘন্টা চেষ্টা চালিয়ে সন্ধ্যায় লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসেন। এর পর থেকেই উজ্জলের বাড়িতে চলছে শোকের মাতম।

নিহত উজ্জল মিয়ার বাবা উসর আলী বলেন, ছেলেডারে বন্ধুরা মাইরা আবার আমার বাড়ির পাশে ট্যাংকির মধ্যে রাইখা গেছে। আমি ছেলে হত্যার উপযুক্ত বিচার চাই। এদিকে নিহত উজ্জ্বলের মামাত ভাই মিজানুর রহমান জানান,  ভাই হত্যার বিচার চাই।
নিহতের বোন অন্তরা জানান,  ভাইকে কয়েকদিন ধরে খোজাখুজি করতেছি। কোন জায়গায় পাই নাই। আমরা থানায় অভিযোগ দিয়েছিলাম।  আজ আমি দুপুরে বাড়ীর সামনে কাজ করতেছি। এমন দুর্গন্ধ নাকে আসল।  দুর্গন্ধ পেয়ে টাংকির মুখ খোলতেই আমার ভাই এর লাশ দেখতে পাই। আমি ভাই হত্যার বিচার চাই। ফাসি চাই হত্যাকারীদের।

সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ  মুশফিকুর রহমান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে টাংকির মধ্যে থেকে লাশ উদ্ধার করে সন্ধ্যা সাড়ে ছয়টায় থানায় আনা হয়েছে । ময়নাতদন্তের জন্য জামালপুরে প্রেরণ করা হবে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ