বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪

রাজৈরে দুই গ্রামের সংঘর্ষে আহত ৫০, পরিস্থিতি নিয়ন্ত্রণে গুলি ও টিয়ারসেল নিক্ষেপ

যা যা মিস করেছেন

মোঃ রোমান বেপারী, মাদারীপুর প্রতিনিধিঃ

মাদারীপুরের রাজৈরে দুই গ্রামের সংঘর্ষে ১০টি দোকানপাট ভাংচুর সহ ৫০ জন আহত হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে শর্টগানের গুলি ও টিয়ারসেল নিক্ষেপ করে রাজৈর থানার পুলিশ।

শুক্রবার সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত উপজেলার টেকেরহাট বন্দরের কাঠেরপোল এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, মাথায় মাফলার পেঁচানোর সময় গায়ে ছোয়া লাগায় বৃহস্পতিবার বিকালে উপজেলার পূর্ব সরমঙ্গল গ্রামের রশিদ খালাসির (৬০) সাথে পার্শ্ববর্তী শংকরদীরপাড় গ্রামের সাবেক ইউপি চেয়ারম্যান মৃত লিয়াকত শেখের মেয়ে পপির (৩৫) কথা কাটাকাটি হয়। এ ঘটনাকে কেন্দ্র করে শুক্রবার সকাল ১০ টার দিকে পপির ভাইসহ শংকরদী গ্রামের কয়েকজন ব্যক্তির সাথে রশিদ খালাসি ও তার লোকজনের কথা কাটাকাটি ও হাতাহাতি হয়। এ খবর এলাকায় ছড়িয়ে পড়লে পূর্ব স্বরমঙ্গল ও শংকরদী গ্রামের শত শত লোক দেশীয় অস্ত্রশস্ত্র ও ইট পাটকেল নিয়ে টেকেরহাট বন্দরের কাঠেরপোল এলাকায় নিম্ন কুমার নদের উপর অবস্থিত ব্রীজের দুই পাশে অবস্থান নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। এ সময় উভয় পক্ষের কমপক্ষে ৫০জন আহত হয়। পরে তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেওয়া হয়েছে।

রাজৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শেখ সাদিক জানান, শর্টগানের গুলি ও টিয়ারসেল নিক্ষেপ করে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণ আনে। পুলিশ সুপার গোলাম মস্তফা রাসেল এবং রাজৈর­-শিবচর সার্কেল এএসপি আনিসুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security