সোমবার, এপ্রিল ২৯, ২০২৪

অসুস্থ বাবাকে দেখতে যাবার পথে সড়কে প্রাণ গেল মেয়ের

যা যা মিস করেছেন

‌কে. এম. সাখাওয়াত হো‌সেন (স্টাফ রি‌পোর্টার) : বংশীবাদক অসুস্থ বাবাকে দেখতে যাবার পথে নেত্রকোনা-মোহনগঞ্জ আঞ্চলিক মহাসড়কে মোটরসাইকেল থেকে পড়ে বিউটি রানী দে (৫০) মৃত্যু হয়েছে। শনিবার বিকেলে মৃতদহে নিহতের শ্বশুর বাড়ি ময়মনসিংহ ঈশ্বরগঞ্জ উপজেলার উচাখিলা বাজার এলাকায় এ প্রতিবেদন লেখা পর্যন্ত (বিকেল ৪টার) সৎকার করার কাজ চলছিল।

বিউটি রানী দে নেত্রকোনা বারহাট্টা উপজেলার চাপারকোনা গ্রামের বংশীবাদক সাধন সরকারের (৮০) মেয়ে এবং উচাখিলার বাজার এলাকার মিষ্টি কারিগর রুনু চন্দ্র দে এর স্ত্রী। গত শুক্রবার দিনগত রাত সাড়ে ১২টার দিকে নেত্রকোনা-মোহনগঞ্জ আঞ্চলিক নেত্রকোনা সদর উপজেলার কান্দুলিয়া নামক স্থানে মোটরসাইকেলের পেছন থেকে পড়ে যান ওই নারী। তিনি দুই ছেলে ও এক মেয়ে সন্তানের জননী।

নিহতের ভাসুরের ছেলে জনি দে জানান, গত শুক্রবার রাতে কাকী মা তার অসুস্থ বাবাকে দেখতে নিজ বাড়ি উচাখিলা থেকে নেত্রকোনার বারহাট্টার চাপারকোনা গ্রামের উদ্দেশ্যে রওনা দেন। কাকী মার বাবা সাধন সরকার একজন বংশীবাদক হিসেবে এলাকায় পরিচিতি রয়েছে। কাকী মার ছোট ছেলে প্রকাশ দে (২৮) মোটরসাইকেল চালাচ্ছিল।

কাকী মা ও আমার চাচা তারা দুজনে মোটরসাইকেলের পেছনে বসা ছিলেন। দিনগত রাত সাড়ে ১২টার দিকে নেত্রকোনা-মোহনগঞ্জ আঞ্চলিক মহাসড়কে কান্দুলিয়া নামক স্থানে কাকী মা মোটরসাইকেল থেকে পড়ে যান। স্থানীয়দের সহায়তায় নেত্রকোনা হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক কাকী মাকে মৃত ঘোষনা করেন।

নেত্রকোনা মডেল থানার ওসি খন্দকার শাকের আহমেদ সড়ক দুর্ঘটনায় ওই নারীর মৃত্যুর সত্যতা নিশ্চিত করে  জানান, নিহতের পরিবারের আবেদনের প্রেক্ষিতে ও ঊর্ধ্বতনের সাথে কথা বলে বিনা ময়নাতদন্তে মরদেহ সৎকারের জন্য স্বজনের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security