বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪

ধর্ষণে অন্তঃসত্ত্বা কিশোরীর সন্তান প্রসব

যা যা মিস করেছেন

স্টাফ রিপোর্টার : নেত্রকোনার মোহনগঞ্জ উপজেলায় ধর্ষণে অন্তঃসত্ত্বা হয়ে পড়া কিশোরী একটি ছেলে সন্তান প্রসব করেছেন। মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) সকালে এ তথ্য নিশ্চিত করে ভিকটিমের চাচা বলেন, মা ও নবজাতক পুরোপুরি সুস্থ্য আছে।

গত রবিবার (১২ সেপ্টেম্বর) ভোরের দিকে মোহনগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নরমাল ডেলিভারির মাধ্যমে ওই কিশোরী একটি নবজাতকের জন্ম দেয়। ওই কিশোরীর বাড়ি উপজেলার গোড়াউৎড়া গ্রামে বলে জানা গেছে। সন্তান প্রসবের পর ওই নবজাতক ও কিশোরী পৌরশহরে তার চাচার বাসায় রয়েছে।

এর আগে গত ২৩ মার্চ উপজেলার গাগলাজুর গ্রামে দুলাভাই মনির মিয়ার বাড়িতে বেড়াতে গিয়ে ধর্ষণের শিকার হয় ওই কিশোরী। একই সময়ে মনির মিয়ার বাড়িতে যান তার বেয়াই আটপাড়া উপজেলার দৌলতপুর গ্রামের হক্কু মিয়া (৫৫)। পরে অন্তঃসত্ত্বা হয়ে পড়লে গত ৬ আগস্ট ধর্ষণের অভিযোগে হুক্কু মিয়ার বিরুদ্ধে ওই কিশোরীর মা বাদী হয়ে থানায় মামলা করেন। এ মামলায় হক্কু মিয়া বর্তমানে কারাগারে রয়েছেন।

থানায় উল্লেখ করা অভিযোগের হিসেবে পাঁচ মাস ২০ দিনের মাথায় সুস্থ সবল নকজাতকের জন্ম হয়। বিষয়টি নিয়ে ইতিমধ্যে আলোচনা সমালোচনা শুরু হয়েছে।

এ বিষয়ে মামলার তদন্ত কর্মকর্তা আদর্শনগর পুলিশ তদন্ত কেন্দ্রের উপপরিদর্শক (এসআই) মো. দেলোয়ার হোসেন বলেন, ঘটনা হয়তো আরও আগের হবে। থানায় অভিযোগ দায়ের করার সময় হয়তো আনুমানিক সময় উল্লেখ করছে। সেকারণে এমনটা হয়ে থাকতে পারে।

ঘটনায় বিস্ময় প্রকাশ করেন মোহনগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) রাশেদুল ইসলাম। তিনি বলেন, কয়েক দিনের মধ্যে নবজাতকের ডিএনএ করানো হবে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security