বুধবার, এপ্রিল ২৪, ২০২৪

মাদারীপুর জেলা সাংবাদিক গোল্ডকাপ টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

যা যা মিস করেছেন

মোঃ রোমান বেপারী, মাদারীপুর প্রতিনিধিঃ

সফল আ‌য়োজ‌নের মধ্যে দিয়ে মাদারীপুর জেলা সাংবাদিক গোল্ডকাপ টুর্নামেন্ট সম্পূর্ণ করলো মৈত্রী মিডিয়া সেন্টার। মাদারীপুর জেলা সাংবাদিক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে ডাসার প্রেসক্লাব। রার্নাস আপ হয়েছেন মৈত্রী মিয়িয়া সেন্টার।

বুধবার বিকেল ৪টায় ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। পরে বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেয়া হয়।

টানা টান উত্তেজনার মধ্যে দিয়ে বিকেল ৪টায় ফাইনলাল ম্যাচে মুখোমুখি হয় ডাসার প্রেসক্লাব বনাম মৈত্রী মিডিয়া সেন্টার। এতে ডাসার প্রেসক্লাব, মৈত্রী মিডিয়াকে পরাজিত করে শিরোপা অর্জন করেন। পরে বিজয়ীদের মাঝে প্রধান অতিথি হিসেবে পুরস্কার তুলে দেন মাদারীপুর স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক আজাহারুল ইসলাম।

পুরস্কার বিতরণীতে সভাপতিত্ব করেন মৈত্রী মিডিয়া সেন্টারের সভাপতি মাহবুবুর রহমান বাদল।এসময়ে সেরা গোলদান ও টুনার্মেন্টে সেরা পারফমেন্স অর্জনসহ খেলোয়াড়দের কাপ এবং মেডেল দেওয়া হয়েছে। খেলায় জেলার বিভিন্ন উপজেলা থেকে ৮টি দল অংশগ্রহণ করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ছিলেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. ওবায়দুর রহমান খান, পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদ, মাদারীপুর প্রেসক্লাবের সভাপতি শাহজাহান খান,সাংবাদিক কল্যান সমিতি সভাপতি গোলাম মাওলা আকন্দ, সার্বিক দায়িত্বে ছিলেন, মৈত্রী মিডিয়া সেন্টারের সাধারণ সম্পাদক এস এম আরাফাত হাসান। আরো ছিলেন মৈত্রী মিডিয়া নেতৃবৃন্দ ও খেলা উপকমিটি।

উল্লেখ্য, গত ১০ সেপ্টেম্বর শুক্রবার বিকাল সাড়ে ৩ টায় আছমত আলী খান স্টেডিয়ামের আর্টিফেসিয়াল মাঠে টুর্নামেন্টের উদ্বোধন করেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও মাদারীপুর ২ আসনের সংসদ সদস্য শাজাহান খান। টুর্নামেন্টের আয়োজন করেন মৈত্রী মিডিয়া সেন্টার এবং সার্বিক সহযোগিতায় জেলা ফুটবল এসোসিয়েশন। এসময়ে মাদারীপুর জেলার প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় উপস্থিত ছিলেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security