সোমবার, এপ্রিল ১৫, ২০২৪

নেত্রকোনায় ট্রাক চাপায় শিশু নিহত

যা যা মিস করেছেন

কে. এম. সাখাওয়াত হোসেন (স্টাফ রিপোর্টার) : মামার বাড়িতে বেড়ানো শেষে মা’র সাথে নিজ বাড়িতে যাবার পথে ট্রাক চাপায় রাব্বি (৭) এক শিশুর মৃত্যু হয়েছে। বুধবার বিকেল ৪টার দিকে নেত্রকোনার শ্যামগঞ্জ-বিরিশিরি আঞ্চলিক মহাসড়কে পুর্বধলা উপজেলায় এ দুর্ঘটনা ঘটে। শিশুর রাব্বি নেত্রকোনার দুর্গাপুর উপজেলায় গোপালপুর গ্রামের মো. কামাল মিয়ার ছেলে।

স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, শিশু রাব্বি তার মায়ে সাথে তার মামার বাড়ি বেড়ানো শেষে নিজ বাড়িতে ফিরছিল। বুধবার বিকাল ৪টার দিকে পূর্বধলা উপজেলার লাল মিয়া বাজারের একশত গজ দক্ষিণে রাস্তা পারাপারের সময় বিরিশিরি থেকে ময়মনসিংহগামী বালু ভর্তি একটি ট্রাক মায়ের সামনে শিশুটি চাপা দেয়। এতের শিশুটির পা থেতলে যায়।

মায়ের আর্ত চিৎকারে স্থানীয় লোকজন গুরুতর আহত রাব্বিকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে শ্যামগঞ্জ নামক স্থানে শিশুটির মৃত্যু হয়। স্থানীয় লোকজন ঘাতক ট্রাকটিকে আটক করে পুলিশের নিকট সোপর্দ করে।

নেত্রকোনার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোরশেদা খাতুন এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ট্রাকটি আটক আছে। পরিবারের অভিযোগের প্রেক্ষিতে পরবর্তী আইনী পদক্ষেপ নেয়া হবে জানান তিনি।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security