বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪

গোয়েন্দা পুলিশের হাতে তিন ইয়াবা কারবারীকে আটক

যা যা মিস করেছেন

সিলেট নগরীর জেলরোড ও কাজিটুলা উঁচাসড়ক এলাকায় পৃথক অভিযান চালিয়ে তিন ইয়াবা কারবারীকে আটক করেছে মহানগর গোয়েন্দা পুলিশ। তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে ৩৭ পিস ইয়াবা। রবিবার তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। শনিবার রাত পৌণে ৮টার দিকে উভয় স্থানে অভিযান পরিচালনা করা হয়।

জেলরোড থেকে আটককৃতরা হলো- চাঁদপুর জেলার শাহরস্তি থানার আনাতুলি গ্রামের জাকির হোসেনের ছেলে আল আমিন (২২) ও সুনামগঞ্জ জেলার তাহিরপুর উপজেলার পৈলানপুর গ্রামের হারিছ মিয়ার ছেলে আবদুল মুমিন (২০)। এর মধ্যে আল আমিন সিলেট নগরীর শেখঘাট কলাপাড়া ১৬৮ নম্বর বাসায় ও আবদুল মুমিন শেখঘাট কলাপাড়া ১৬৪ নম্বর বাসায় ভাড়া থাকতো।

পুলিশ জানায়, জেলরোড এটি ইলেকট্রিক হাউসের সামনে (বারুতখানা রোডের মাথায়) থেকে ২২ পিস ইয়াবাসহ আল আমিন ও আবদুল মুমিনকে আটক করা হয়। পুলিশ জানায়, আটককৃতরা পেশাদার মাদক কারবারি। তারা সিলেট নগরীর কাস্টঘর এলাকা থেকে ইয়াবা কিনে এনে জেলরোড এলাকার মাদকসেবীদের কাছে বিক্রি করতো।

কাজিটুলা উঁচাসড়ক এলাকা থেকে আটককৃত মাদক কারবারি গোলাম রহমান কোরেশী ওরফে সোহেল (২২) ওই এলাকার মৃত বাবুল মিয়ার ছেলে। তার কাছ থেকে ১৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। পুলিশ জানায়, সেও কাস্টঘর এলাকা থেকে ইয়াবা কিনে এনে কাজিটুলা এলাকায় বিক্রি করতো। তার বিরুদ্ধে কোতোয়ালী থানায় মাদকের আরও দুটি মামলা রয়েছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security