বুধবার, এপ্রিল ২৪, ২০২৪

সহকর্মীদের ভালোবাসায় অভিষিক্ত সাংবাদিক রাহিব ফয়সল

যা যা মিস করেছেন

সহকর্মীদের ভালোবাসা ও ফুলেল শুভেচ্ছায় অভিষিক্ত হয়েছেন সিলেট অনলাইন প্রেসক্লাবের সদস্য ও নবগঠিত পর্তুগাল বাংলা প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির সদস্য তরুণ সাংবাদিক রাহিব ফয়সল।
গত শুক্রবার রাতে সিলেট অনলাইন প্রেসক্লাবের কার্যকরী পরিষদের সম্মানে সাংবাদিক রাহিব ফয়সল নগরীর একটি অভিজাত রেস্টুরেন্টে এক নৈশভোজের আয়োজন করেন।
এসময় সিলেট অনলাইন প্রেসক্লাবের পক্ষ থেকে এক অনাড়ম্বর অনুষ্ঠানে তাকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

সিলেট অনলাইন প্রেসক্লাব’ সভাপতি কবি মুহিত চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মকসুদ আহমদ মকসুদের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন সিলেট অনলাইন প্রেসক্লাবের গর্বিত সদস্য মেধাবী,প্রতিভাধর ও চৌকষ সাংবাদিক রাহিবুর রহমান ফয়ছল,সিলেট অনলাইন প্রেসক্লাবের সহ-সভাপতি মোঃ গোলজার আহমদ। এসময় উপস্থিত ছিলেন ক্লাবের সহ-সাধারণ সম্পাদক তাওহীদুল ইসলাম,কোষাধ্যক্ষ আব্দুল মুহিত দিদার, তথ্য ও প্রযুক্তি সম্পাদক কে.এ. রহিম,
পাঠাগার ও প্রকাশনা সম্পাদক মবরুর আহমদ সাজু, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক জহিরুল ইসলাম মিশু,কার্যকরী পরিষদ সদস্য শ্রী আশীষ দে ও মাহমুদ হোসেন খান।

সাংবাদিক রাহিব ফয়সল সিলেট অনলাইন প্রেসক্লাব কে যৌবনের প্রথম প্রেম অভিহিত করে বলেন, ক্লাবের উন্নয়ন ও অগ্রযাত্রায় আমার অগ্রণী ভূমিকা সব সময় থাকবে। তিনি সিলেট অনলাইন প্রেসক্লাব এর সফলতা কামনা করেন।

সভাপতির বক্তব্যে মুহিত চৌধুরী বলেন, রাহিব ফয়সল একটি নাম, একটি আশার আলো। আমাদের পরিবারের এক গর্বিত সদস্য। তিনি মেধাবী ও চৌকষ এ সাংবাদিকের সুস্বাস্থ্য, দীর্ঘায়ু ও উত্তরোত্তর সাফল্য কামনা করেন। ক্লাবের উন্নয়নে তাঁর অবদান আমরা চিরদিন স্মরণ রাখব।
সিলেটের আঞ্চলিক দৈনিক আলোকিত সিলেটের সাবেক সিনিয়র স্টাফ রিপোর্টার রাহিব ফয়ছল জাতীয় অনলাইন গণমাধ্যম এমটি নিউজের সিলেট ব্যুরো প্রধান সহ বিভিন্ন সংবাদ মাধ্যমে গুরুত্ব পূর্ন পদে কাজ করছেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security