রবিবার, মে ৫, ২০২৪

সৎ,নির্ভীক সাংবাদিকতা দেশ ও জাতির জন্য মঙ্গল বয়ে আনে: খাদ্যমন্ত্রী

যা যা মিস করেছেন

খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, গণমাধ্যম হচ্ছে গণতন্ত্রের প্রধান সহায়ক। সাংবাদিকগণ হচ্ছেন জাতির জাগ্রত বিবেক, সংবাদপত্র হচ্ছে সমাজের দর্পণ, রাষ্ট্রের চতুর্থ স্তম্ভ। সৎ, নির্ভীক সাংবাদিকতা দেশ ও জাতির জন্য মঙ্গল বয়ে আনে।

মন্ত্রী আজ নওগাঁ জেলা প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

খাদ্যমন্ত্রী আরো বলেন, আজ সকল গণমাধ্যম স্বাধীনভাবে কাজ করছে, যা অন্য কোনো সরকারের আমলে হয় নাই। তিনি বলেন, সাংবাদিকরা জাতিকে স্বপ্ন দেখতে শেখায়।

বর্তমান সরকারের যে উন্নয়ন, সেগুলো গণমাধ্যমে তুলে ধরে দেশবাসীকে জানাতে হবে।এছাড়া এলাকার সমস্যার কথাগুলো মিডিয়ায় প্রকাশ করলে, তার আলোকে কাজ করতে সরকারের সুবিধা হয়।

এ সময় নিরপেক্ষ ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে সমাজের উন্নয়নে সাংবাদিকদের কাজ করার আহ্বান জানান মন্ত্রী।

অনুষ্ঠানে জেলা প্রেসক্লাবের সভাপতি বিশ্বজিৎ সরকার মুনির সভাপতিত্বে প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট ফজলে রাব্বি বকু।

এছাড়াও বক্তব্য রাখেন সংসদ সদস্য ছলিম উদ্দিন তরফদার ও আনোয়ার হোসেন হেলাল, জেলা প্রশাসক হারুন অর রশীদ, পুলিশ সুপার আব্দুল মান্নান মিয়া, সাবেক সংসদ সদস্য শাহিন মনোয়ারা, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার হারুন অর রশিদ, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোশারফ হোসেনসহ প্রমুখ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security