শুক্রবার, জুন ৭, ২০২৪

বগুড়ার শাজাহানপুরে বঙ্গবন্ধু শেখ মুজিব ম্যারাথন প্রতিযোগিতা অনুষ্ঠিত

যা যা মিস করেছেন

মোঃ রাসেল আহম্মেদ (বগুড়া প্রতিনিধি) :

বগুড়ার শাজাহানপুর উপজেলায় বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন-২০২১ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল ৯টার দিকে উপজেলার বীরগ্রাম আল-হুদা দাখিল মাদ্রাসা চত্বর থেকে ম্যারাথন শুরু হয়ে সাজাপুর বেলপুকুর উচ্চ বিদ্যালয় মাঠে গিয়ে শেষ হয়।
বাংলাদেশ সেনাবাহিনীর ১১ পদাতিক ডিভিশনের সার্বিক তত্ত্বাবধান ও জেলা প্রশাসনের সহযোগিতায় এই ম্যারাথন আয়োজন করে উপজেলা প্রশাসন।
উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানেরশিক্ষার্থী, সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের ইচ্ছুক কর্মকর্তা-কর্মচারি, খেলোয়ার এবং প্রতিটি ইউনিয়ন নির্দিষ্ট সংখ্যক ব্যক্তিরা এই ম্যারাথনে অংশ নেন।
অংশগ্রহণকারীদের সুষ্ঠু ব্যবস্থাপনা, রেজিষ্ট্রেশন, ট্রাফিক নিয়ন্ত্রণ, শৃংখলা রক্ষায় ছিলেন সেনাবাহিনীর ১১ পদাতিক ডিভিশন, থানা পুলিশ, ফায়ার সার্ভিস, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, উপজেলা স্কাউটস্, ইউনিয়ন পরিষদ ডিজিটাল সেণ্টারের উদ্যোক্তা এবং উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারিরা।
উপজেলা নির্বাহী অফিসার আসিফ আহমেদের সভাপতিত্বে ম্যারাথনের উদ্বোধনী এবং সমাপনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ভিপি এম সুলতান আহম্মেদ, মহিলা ভাইস চেয়ারম্যান হেফাজত আরা মিরা, থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ্ আল মামুন এছাড়াও উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মো. আশিক খান, স্বাস্থ্য ডা. মোতারব হোসেন, বিভিন্ন ইউপি’র চেয়ারম্যানগণ, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা তৌফিক আজিজ, শিক্ষা কর্মকর্তা কামরুল হাসান, স্কাউটস্ সম্পাদক আব্দুল হালিম দুদু সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ অনুষ্ঠানে অংশ নেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security