বুধবার, এপ্রিল ২৪, ২০২৪

মাধবপুর উপজেলার নতুন নির্বাহী কর্মকর্তা ফাতেমা তুজ জোহরা যোগদান

যা যা মিস করেছেন

হবিগঞ্জ প্রতিনিধি :

হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার নতুন নির্বাহী কর্মকর্তা ফাতেমা তুজ জুহরা পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) সন্ধ্যায় উপজেলা মিলনায়তনে এসিল্যান্ড মহিউদ্দীন আহম্মেদ এর পরিচালনায় পরিচিতি ও মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, হাবিবুর রহমান মানি, কৃষি কর্মকর্তা আল মামুন, চেয়ারম্যান শহীদ উদ্দীন চৌধুরী, বাবুল হোসেন খান, ফারুখ পাঠান, আপন মিয়া, সফিকুর রহমান, প্রেসক্লাব সভাপতি মহিউদ্দীন আহম্মদে, সাধারণ সম্পাদক সাব্বির হাসান, সুকোমল রায়, ব্যবসায়ী মনোজ পাল, দুলাল মোদক, শিক্ষক ফয়ছল চৌধুরী প্রমুখ।

নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাতেমা তুজ জুহরা ৩৩তম বিসিএস ক্যাডারে ২০১৪ সালে মনোহরদী জেলা প্রশাসক কার্যালয়ে এসিল্যান্ড হিসাবে যোগদান করেন। পরবর্তীতে সিলেটের বিশ্বনাথ উপজেলা তিনি ই-নামজারীতে বিশেষ ভূমিকা রাখেন এবং সিলেট বিভাগের শ্রেষ্ঠ এসিল্যান্ড হিসেবে সম্মানীত হোন।
২০২১ সালের ১৪ ফেব্রুয়ারি সিলেট বিভাগীয় কার্যালয় হতে মাধবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে তিনি পদায়ন হন। তিনি প্রথমেই বলেন মাধবপুর উপজেলা একটি সমৃদ্ধ বিনির্মানে উপজেলা এই উপজেলাকে আরো সমৃদ্ধ ভাবে গড়ে তুলতে সবার কাছে তিনি সহযোগীতা চেয়েছেন।
ব্যাক্তিগত জীবনে তিনি এক সন্তানের জননী, এছাড়া উনার স্বামীও বিসিএস ক্যাডারের একজন কর্মকর্তা। তার জন্ম স্থান লক্ষীপুর জেলায় ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security