রবিবার, মে ৫, ২০২৪

সন্ত্রাসীর দেয়া মিথ্যা মামলার প্রতিবাদে শরণখোলায় মানববন্ধন

যা যা মিস করেছেন

আঃরহিম, শরনখোলা থানা প্রতিনিধিঃ ১৭ মামলার আসামী দুর্ধর্ষ সন্ত্রাসী সাইফুল মোল্লার পরিবারের দেয়া মিথ্যা মামলার প্রতিবাদে রবিবার সকাল ১১ টায় মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছেন শরণখোলার খোন্তাকাটা ইউনিয়নবাসী।

স্কুল কলেজের ছাত্র-ছাত্রী এবং নির্যাতিত শত শত নারী-পুরুষ প্লাকার্ড হাতে নিয়ে মানববন্ধনে অংশ গ্রহন করেন। মানববন্ধনে ভূক্তভোগীরা বলেন, জনতার হাতে চোখ হারিয়েও থেমে নেই সন্ত্রাসী সাইফুল। রাতের অন্ধকারে কে বা কারা চোখ নষ্ট করেছে দিয়েছে তার। অথচ ১৭ মামলা মাথায় নিয়েও মিডিয়ার সামনে এখন নিজেকে নির্দোষ দাবি করে মিথ্যা তথ্য দিচ্ছে। হাসপাতালের বেডে শুয়ে তার এই পরিণতির জন্য নিরীহ দশজন মানুষের নামে শরণখোলা থানায় শনিবার রাতে সাইফুলের পিতা নুরু মোল্লা বাদী হয়ে একটি মিথ্যা মামলা দায়ের করেছেন।

নির্যাতিত জনতার এই কর্মসূচীতে একাত্বতা প্রকাশ করে প্রশাসনের কাছে সন্ত্রাসী, ডাকাত সাইফুল ও তার পরিবারের ষড়যন্ত্রের প্রতিবাদ, তার অপকর্মের দৃষ্টান্তমূলক বিচার এবং পেছন থেকে কলকাঠি নাড়ানো এর গডফাদারকে খুঁজে বের করার দাবি জানান বক্তাারা।

এ সময় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক এম সাইফুল ইসলাম খোকন, শ্রমিকলীগের সভাপতি মেজবাহ উদ্দিন খোকন, খোন্তাকাটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাকির হোসেন খান মহিউদ্দিন, রাজৈর ওয়ার্ডের ইউপি সদস্য মো. আ. রহিম হাওলাদার, উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. আসাদুজ্জামান আসাদ প্রমুখ।

শরণখোলা থানার অফিসার ইনচার্জ মোঃ সাইদুর রহমান জানান, শনিবার রাতে সাইফুলের পিতা একটি এজাহার নিয়ে আসলে সেটি মামলা হিসেবে গ্রহণ করা হয়েছে এখন তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। উল্লেখ্য, গত ২৪ জানুয়ারী রাতে অজ্ঞাত ব্যক্তিরা মঠেরপাড় গ্রামের মাঠে ১৭ মামলার আসামী সন্ত্রাসী সাইফুলের পা ভেঙ্গে দু চোখ চোখ নষ্ট করে ফেলে রেখে যায়

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security